নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের দু:সময়ের সহযোদ্ধা ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ এম সাইফুল্লাহ বাদল ও সাধারন সম্পাদক আলহাজ¦ এম শওকত আলীকে নিয়ে বিদ্রুপ মন্তব্যকারী কুতুবপুর ইউনিয়ন ১, ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো: সালাউদ্দিন ভূইয়াকে তার বক্তব্য প্রত্যাহার নি:শর্ত ক্ষমা চাওয়ার আল্টিমেটাম দিয়েছেন জেলা যুবলীগ ও কুতুবপুর ইউনিয়ন ১, ২ ও ৩ নং ওয়ার্ড ছাত্রলীগ।


রবিবার (২৪ ডিসেম্বর) বিকেলে ভূইগড় রূপায়ন টাউন মাঠ সংলগ্ন এলাকায় কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মানিক চাঁন মিয়ার কার্যালয়ে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে এই আল্টিমেটাম দেন যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরা।
নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা সাব্বির আহম্মেদ জুলহাস বলেন, ‘সালাউদ্দিন ভূইয়াসহ যারা বিগত সময়ে সারাহ্ বেগম কবরীর আমলে ক্ষমতার অপব্যবহার করে ভূমিদস্যুতা থেকে শুরু করে নানা অপকর্ম করেছিলেন, তারাই এখন ফতুল্লা থানা আওয়ামীলীগের অভিভাবক সাইফুল্লাহ বাদল ও শওকত আলী ভাইয়ের মত নেতাদের বিরুদ্ধে বিদ্রুপ করার দু:সাহস দেখাচ্ছেন। আমি তাদের হুঁশিয়ার করে বলতে চাই, যদি দ্রুততম সময়ের মধ্যে সালাউদ্দিন ভূইয়া তার বক্তব্য প্রত্যাহারসহ বাদল ও শওকত ভাইয়ের কাছে নি:শর্ত ক্ষমা প্রার্থণা না করেন তাহলে সালাউদ্দিন ভূইয়াকেই কুতুবপুরের মাটিতে প্রতিহত করা হবে।

কুতুবপুর ইউনিয়ন ১, ২ ও ৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এস এম লিটনের সভাপতিতে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগ নেতা সাব্বির আহাম্মেদ জুলহাস।

আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবলীগ নেতা খন্দকার নূরুল ইসলাম, ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা শরিফ হোসেন, ৩ নং ওয়ার্ড যুবলীগ নেতা মো: কাজি সাইদুল, ইউনিয়ন ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম সালাউদ্দিন, রাসেল সহ যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর বিকেলে মহান বিজয় দিবস উপলক্ষ্যে ভূইগড় আওয়ামীলীগ কার্যালয়ের সামনে কুতুবপুর ইউনিয়ন ১, ২ ও ৩ নং ওয়ার্ড যুবলীগ আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ক্ষোভে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ এম সাইফুল্লাহ বাদল ও সাধারন সম্পাদক এম শওকত আলীকে রাজনীতির মাঠে প্রতিহত করার ঘোষণা দেন কুতুবপুর ইউনিয়ন ১, ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: সালাউদ্দিন ভূইয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here