নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, আমার বাবা একজন আল্লাহ ওয়ালা মানুষ ছিলেন। তার সাথে যারা রাজনীতি করেছেন তারা সেটা খুব ভালো বলতে পারবেন। মায়ের নির্দেশ ছিল যাতে তার মৃত্যুর পর বাবার মৃত্যুবার্ষিকীতে একই সাথে তাদের দুজনের জন্য দোয়া পড়ানো হয়। সেই নির্দেশ পালনে আজ এখানে এই আয়োজন। আমরা এতিম। আমি ও আমার ভাই সেলিম ওসমান আপনাদের কাছে দোয়া ভিক্ষা চাইছি। আপনারা খাস দিলে আমার বাবা, মা ও বড় ভাই প্রয়াত নাসিম ওসমানের জন্য দোয়া করবেন। যাতে আল্লাহ তকাদের সমস্ত গুণাহ মাফ করে বেহেশত নসিব করেন।


মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) স্বাধীনতা স্বর্ণপদক প্রাপ্ত মরহুম ভাষা সৈনিক এ কে এম সামসুজ্জোহার ৩১ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিকেলে নগরীর উত্তর চাষাড়াস্থ মসজিদে পরিবারের আয়োজনে দোয়া মাহফিল পূর্বক বক্তব্যে তিনি একথা বলেন।


তিনি আরো বলেন, যাদের বাবা-মা নাই, তারাই বোঝে বাপ-মা হারানোর কি ব্যথা। তাই যাদের বাবা-মা এখনো জীবিত আছে, তাদের প্রতি আমার অনুরোধ, দয়া করে আপনারা আপনাদের পিতা-মাতার সেবা করুন। কেননা আল্লাহ ও রসূলের পরেই পিতা-মাতার অবস্থান। কোন সন্তান যদি তার মায়ের মুখের দিকে ভালোবাসার দৃষ্টিতে তাকান, তাহলে আল্লাহ তায়ালা তাকে হজ্বের সওয়াব দান করেন।

এসময় তিনি পরিবারের প্রয়াত সদস্যদের রুহের মাগফেরাত কামনায় সকলের প্রতি দোয়া কামনা করেন।

 


নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, সংরক্ষিত নারী আসনের সাংসদ এড. হোসনে আরা বাবলী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই, সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফুল্লাহ বাদল, সাধারণ সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম শওকত আলী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান, শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ ািবষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানী, মহানগর ছাত্রলীগের আহবায়ক হাবিবুর রহমান রিয়াদ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here