নিউজ প্রাচ্যের ডান্ডি: বাবা মায়ের স্বপ্ন পূরণের কারিগর হচ্ছে সন্তান। তাই বাবা মায়ের স্বপ্ন পূরণে সুশিক্ষায় শিক্ষিত হতে শিক্ষার্থীদের পরামর্শ দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: রাব্বী মিয়া।
সোমবার (১ জানুয়ারী) সকালে নারায়ণগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে ‘বই উৎসব’র উদ্বোধনীতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য কালে তিনি এই পরামর্শ দেন।

রাব্বী মিয়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ইংরেজী নতুন বছরের প্রথম দিনে সারাদেশের শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে বই পৌঁছে দিয়ে যেই ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন, তার এই স্বপ্নকে বাস্তবায়নে বর্তমান প্রজন্মকে আদর্শিত, শিক্ষিত, জ্ঞানী হতে হবে। তবেই প্রধানমন্ত্রীর কষ্ট স্বার্থক হবে।


ডিসি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, সন্তানদের উচ্চ পদে দেখতে চাইলে অবশ্যই শৈশব থেকেই তাদের সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। অন্যথায় আপনাদের সন্তান আপনাকে সম্মান করবে না। আর তাই সন্তানের স্বপ্ন বাস্তবায়নে তাদের সাথে সবসময় বাবা মাকে বন্ধু সুলভ আচরন করতে হবে।

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেজাউল বারী, জেলা শিক্ষা অফিসার মো: শরিফুল ইসলাম, স্কুলের অধ্যক্ষসহ শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here