নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে শাহিনূর আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ উপলক্ষ্যে এক আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
রবিবার সিদ্ধিরগঞ্জের কদমতলী নয়াপাড়া এলাকায় বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজন করা হয় অনুষ্ঠানটির। ৭নং ওয়ার্ড কমিউনিটি পুলিশের সভাপতি আলাউদ্দিন মেম্বারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ আলহাজ¦ মতিউর রহমান, সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সাত্তার মিয়া, সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল গণি, আব্দু সালাম ঢালী ও শাহিনূর আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আরিফ হোসেন ঢালী প্রমূখ। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অতিঃ পুলিশ সুপার মো. শরফুদ্দিন বলেন, যে কোন শিক্ষা প্রতিষ্ঠানে যদি টানা পাঁচ বছর শৃঙ্খলার মধ্যে থাকে তাহলে সেই শিক্ষা প্রতিষ্ঠানের উন্নতি হতে বেশী সময় লাগেনা।

এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন সর্বাবস্থায় বাবা মাকে সম্মান করতে হবে। শিক্ষক শিক্ষিকাকে সম্মান করতে হবে। তাহলে ভবিষ্যতে ভালো মানুষ হতে পারবে। অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন সবাই যদি নিজের সন্তানের প্রতি খেয়াল রাখেন, তারা কখন কোথায় যাচ্ছে কার সাথে মিশে। এসব বিষয়ে সচেতন হলে তাহলে আর কেউ বাজে দিকে যেতে পারবে না। আজকের এই শিশুরাই আগামী দিনের ভবিষ্যত। তাদের যদি আমরা আপনারা সবাই মিলে মানুষের মতো মানুষ করতে পারি তাহলে তারাই ভবিষ্যতে এ দেশের সম্পদ হিসেবে গড়ে উঠবে।

আলোচান সভা শেষে প্রধান অতিথি বিদ্যালয়ের সব শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here