নিউজ প্রাচ্যের ডান্ডি: অবশেষে সংরক্ষিত আসনের ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর আফসানা আফরোজ বিভাই হলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১। নির্বাচন ঘোষণার শুরু থেকে বিভার পক্ষে কাউন্সিলরদের নানা ভাবে প্রলোভন দেয়ার অভিযোগ উঠলেও বাস্তবে তারই প্রমাণ মিলেছে নির্বাচনে বলে মন্তব্য করেছেন সাধারন কাউন্সিলররা।

বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে নগর ভবনে মেয়র ডা: সেলিনা হায়াত আইভীর সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক সভা শেষে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ভোটার ছিলেন, শুধুমাত্র ২৭ টি ওয়ার্ডের ২৭ জন পুরুষ ও সংরক্ষিত আসনের ৯ জন নারী কাউন্সিলর।

নির্বাচনে বিভার প্রতিদ্বন্দী ছিলেন, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ ও ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু।

যার মধ্যে বিভা পেয়েছেন ১৬ ভোট, বাবু ১৩ ভোট আর খোরশেদ পেয়েছেন মাত্র ৫ ভোট। একজন কাউন্সিলর অনুপস্থিত থাকায় ৩৫ টি ভোট পড়ে।

তবে এই পদে ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো: কবির হোসাইন নির্বাচনে প্রথমে অংশ গ্রহণের ঘোষণা দিলেও শেষতক তারা নির্বাচন থেকে সরে দাঁড়ান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here