নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: বন্দরের সোমবাড়িয়া বাজার সংলগ্ন বাড়ির সংস্কারের সময় মামলার বাদী হাফেজ কবির হোসেনকে একই এলাকার চাঁদাবাজ মৃত চাঁন মিয়া সরদারের ছেলে কবির তার বাহিনী নিয়ে মঙ্গলবার দুপুরে হামলা চেষ্টা করে। এ সময় চাঁদাবাজ কবির হুমকি দেয় মামলা তুলে না নিলে হত্যা করা হবে। এ সময় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। হাফেজ কবির হোসেন বাড়িটি কেনার পর চাঁদাবাজ কবির তার কাছে ১ লাখ টাকা চাঁদা দাবি করে। এ ঘটনায় আদালতে মামলা দায়ের করা হয়। মামলাটি আদালতে বিচারাধীন। বর্তমানে আদালতে মামলাটির সাক্ষ্য গ্রহণ চলছে।

মঙ্গলবার হাফেজ কবির হোসেন তার ক্রয়কৃত বাড়ির সংস্কার কাজ শুরু করেন। সকালে চাঁদাবাজ কবির তার দলবল নিয়ে এলাকায় মহড়া দিয়ে যায়। দুপুরে হাফেজ কবির হোসেন বাড়ি কাজ দেখতে গেলে চাঁদাবাজ কবির পুনরায় তার বাহিনী নিয়ে এসে হাফেজ কবিরের উপর হামলার চেষ্টা করে। এ সময় এলাকাবাসীর সহায়তায় তিনি রক্সা পান। পরে চাঁদাবাজ কবির তাকে হত্যার হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা দেখা দিলে এলাকাবাসী তা প্রতিহত করেন। বর্তমানে এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।

এ ব্যাপারে হাফেজ কবির জানান, আমি টাকা দিয়ে বৈধ ভাবে বাড়ি কিনেছি। তবে কেন কোন চাঁদাবাজকে চাঁদা দেব। বার বার চাঁদার দাবিতে কবির আমার উপর হামলার চেষ্টা করে তাই আমি জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here