নিউজ প্রাচ্যের ডান্ডি: বিগত ২০১৪ সালের ৫ জানুয়ারী নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি নিজেরাই গণতন্ত্রকে হত্যা করেছে। ক্ষমতায় আসার লোভে তারা সারাদেশে জ্বালাও পোড়াও রাজনীতি চালিয়েছে বলে মন্তব্য করেছেন মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আনোয়ার হোসেন।
শুক্রবার (৫ জানুয়ারী) বিকেল ৪টায় দশম জাতীয় সংসদ নির্বাচনের ৪ বছর পূর্তিতে ‘গণতন্ত্র সুরক্ষা দিবস’ উপলক্ষ্যে নগরীতে বর্ণাঢ্য র‌্যালী পূর্বক সংক্ষিপ্ত আলোচনা সভায় তিনি এই মন্তব্য করেন।

আর মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা বলেন, ‘যদি ২০১৪ সালের ৫ জানুয়ারী আওয়ামীলীগ সরকার ক্ষমতায় না আসতো, তাহলে এদেশে আবারো একএগারোর কুশীলবরা ক্ষমতায় আসতো।’

গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষ্যে শহরের ২নং রেলগেটস্থ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভা শেষে নগরীতে র‌্যালী বের করে মহানগর আওয়ামী লীগ।

মহানগর আওয়ামী লীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি শেখ হায়দার আলী পুতুল, সাংগঠনিক সম্পাদক এ্যাড. মাহমুদা মালা, জিএম আরাফাত, যুগ্ম সম্পাদক জিএম আরমান, স্বাস্থ বিষয়ক সম্পাদক আতিকুজ্জামান সোহেল, মহিলা লীগ নেত্রী নুরুন্নাহার সন্ধ্যা প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here