নিউজ প্রাচ্যের ডান্ডি, আড়াইহাজার প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদকে প্রধান আসামী করে বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের ৮৭ জন নেতাকর্মীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।
বুধবার রাতে আড়াইহাজার থানার এসআই মাহফুজ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় আরো ১৫০ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ আল-আমিন নামে বিএনপির এক কর্মীকে আটক করেছে। সে রূপগঞ্জের হাটাবো এলাকার আলী আহম্মদের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানার এসআই বিল্লাল বলেন, দলীয় একটি কর্মসূচির নামে বিএনপির নেতাকর্মীরা ককটেল বিস্ফোরণ করে জনমনে আতংক সৃষ্টি করে। বেশ কিছু গাড়ী ভাংচুর করে। এসময় তিনজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

প্রসঙ্গত. বিএনপির ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে নজরুল ইসলাম আজাদের নেতৃত্বে বুধবার শোডাউনের ঘোষণা দেয়। উপজেলার বিভিন্ন এলাকার বিএনপির নেতাকর্মীরা সকাল থেকেই আজাদের পাঁচরুখীর বাড়িতে সমাবেত হতে থাকে। পরে আড়াইহাজার থানার পুলিশ ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকমীরা তাতে বাঁধা দেয় হয়।

এদিকে, জেলা বিএনপির সভাপতি লুৎফর রহমান আব্দু বলেন, পূর্বনির্ধারিত কর্মসূচিতে পুলিশ ও স্থানীয় আওয়ামলী লীগের নেতাকর্মীরা বাঁধা দেয়। পুলিশের সাথে দলের নেতাকর্মীদের কোনো অপ্রীতিকর ঘটনাই ঘটেনি। উল্টো পুলিশ আমাদের নেতাকর্মীদের ওপর অহেতুক লাঠি র্চাজ করেছে। এর পরও আমাদের কর্মসূচি পালনে আমরা শতভাগ সফল হয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here