নিউজ প্রাচ্যের ডান্ডি: অবশেষে শুরু হচ্ছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত আইনজীবী ঐক্য ফোরামের প্যানেল থেকে নির্বাচনে অংশ গ্রহণেচ্ছু প্রার্থীদের মনোনয়ন সংগ্রহ কার্যক্রম।
বুধবার (৩ জানুয়ারী) সকাল ১০ টা থেকে বার ভবনে আসন্ন নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি পন্থী প্যাণেল জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের জন্য মনোনয়ন পত্র বিক্রি শুরু হবে।

তবে বিএনপির মনোনয়ন বোর্ড গঠন না হলেও প্যাণেল গঠনের দায়িত্বপ্রাপ্ত জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পক্ষ থেকেই মনোনয়নপত্র বিক্রি করা হবে বলে জানান নেতৃবৃন্দরা।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ুন কবীর নিউজ প্রাচ্যের ডান্ডিকে বলেন, বুধবার থেকে ফোরাম থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু হবে, যাচাই বাছাই করে ফোরামের পক্ষ থেকেই মনোনয়ন চুড়ান্ত করা হবে। নির্বাচনের তফসিল ঘোষনা করা হলে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের পক্ষে নির্বাচন পরিচালনার জন্য একটি উপদেষ্টা পরিষদ ও একটি পরিচালনা কমিটি গঠন করা হবে।

এরআগে, গত ১ জানুয়ারী আইনজীবী সমিতির নির্বাচনে ঐক্য ফোরামের প্যানেল গঠনে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামকে দায়িত্ব অর্পণ করেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here