নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার বন্দর থানা ও উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন, শুভেচ্ছা বিনিময় ও দুঃস্থদের মধ্যে শাড়ী লুঙ্গি বিতরন করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদের নেতৃত্ব মহানগর যুবদলের নেতাকর্মীরা।
শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকালে নাসিক ২১নং ওয়ার্ডের বন্দর ফায়ার ঘাট ময়মনসিংহ পুজা মন্ডপ, মুসাপুর ইউনিয়নের লাঙ্গলবন্দ রাজঘাট পুজা মন্ডপ, কলাগাছিয়া ইউনিয়নের সাবদী দিঘলদী কালিবাড়ী পুজা মন্ডপ পরিদর্শন, শুভেচ্ছা বিনিময় ও দুঃস্থদের মধ্যে বস্ত্র বিতরন করেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।
এ সময় বন্দরের পূজা মন্ডপের সাধারণ সম্পাদক শিবু দাস ও উত্তম দাস তাদের স্বাগত জানায়।

হিন্দু ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় কালে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, একমাত্র বিএনপিই হিন্দু সম্প্রদায়ের আপনজন। বিএনপির শাসনামলেই আপনারা ও আপনাদের সম্পদ নিরাপদ থাকে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই হিন্দুদের ভিটা মাটি হাত ছাড়া হয়। তিনি আরো বলেন, আগামী নির্বাচনে খালেদা জিয়াকে প্রধানমন্ত্রীকে করতে আপনাদের সহযোগিতা চাই। তিনি এসময় আগামী নির্বাচনে ধানের শীষে ভোট প্রার্থনা করেন।

খোরশেদ বন্দরবাসীর উন্নয়নে দ্রুত শীতলক্ষা সেতুর নির্মান কাজ শুরু, বন্দরে ১৫০ শয্যার হাসপাতাল ও ভোকেশনাল কলেজ প্রতিষ্ঠা এবং অবিলম্বে ওয়াসার পানির সমস্যার সমাধান দাবী করেন।

পুজা মন্ডপ পরিদর্শন,শুভেচ্ছা বিনিময় ও দুঃস্থদের মধ্যে বস্ত্র বিতরনকালে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক রানা মুজিব, আক্তার হোসেন খোকন শাহ, জুয়েল রানা, সাগর প্রধান, বন্দর থানা যুবদলের সভাপতি মোঃ আমির হোসেন, সহ সভাপতি ফিরোজ আহম্মেদ, সোহেল খান বাবু, সাধারন সম্পাদক আহম্মদ আলী, সহ সাধারন সম্পাদক কাজী সোহাগ, বন্দর উপজেলা যুবদলের সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারন সম্পাদক শহীদুল ইসলাম রিপন, যুবদল নেতা নুর হোসেন, মোঃরুবেল, হুমায়ুন ও পনির ভূইয়া প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here