নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৫ আসনে মহাজোটের প্রার্থী ও বর্তমান সাংসদ একেএম সেলিম ওসমান বলেছেন, আমি বিএনপির ভোট সবচেয়ে বেশী পাবো। বিএনপি আমাকে ভালোবেসে ভোট দিবে। আমার মার্কা ধানের শীষ, আমার মার্কা লাঙ্গল, আমার মার্কা নৌকা।
বুধবার (১২ ডিসেম্বর) বিকেল ৩টায় বন্দরের কদম রসুল কলেজ মাঠ প্রাঙ্গনে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যে বাড়িতে আওয়ামীলীগের জন্ম হয়েছে সেই বাড়ির নাতি আমি। আমার চেয়ে বড় আওয়ামীলীগার আর কেউ নাই। আমি ওমরা হজ্ব করে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলাম। আমাকে তখন প্রধানমন্ত্রী বলেছেন, তোমার উপর আমার আত্মবিশ্বাস আছে। তুমি যেখানে আছো সেখানেই থাকো।

ওই মঞ্চে বন্দর উপজেলা চেয়ারম্যান ও মহানগর বিএনপির সহ সভাপতি আতাউর রহমান মুকুল উপস্থিত ছিলেন। আতাউর রহমান মুকুলকে উদ্দেশ্য করে সেলিম ওসমান বলেন, মুকুল এখানে এসেছেন ভাই হিসেবে। তিনি কোন নেতা হিসেবে আসেনি। এক সময়ে মুকুল খেলাধুলার জন্য ব্যাস্ত থাকতেন। এখন মুকুল বিএনপির জন্য নির্বাচন করছেন। কিন্তু তিনি মনে করছেন যে এ নির্বাচন খালেদা জিয়ার জন্য না বরং খালেদা জিয়াকে মাইনাস করার জন্য।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন, বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা এমএ রশীদ, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবু জাহের, মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান, জেলা আওয়ামী মহিলালীগের সভানেত্রী ড. শিরীন বেগম, জেলা মহিলা পার্টির সভাপতি আঞ্জুমান আরা ভূইয়া, মহানগর আওয়ামী মহিলা লীগের সভানেত্রী ইসরাত জাহান খান স্মৃতি, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here