নিউজ প্রাচ্যের ডান্ডি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য মো: গিয়াসউদ্দিন ও নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সহ সভাপতি মো: শাহ আলমসহ নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রায় শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান। এ প্রতিবাদ বার্তায় বিএনপি’র সকল নেতাকর্মীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নেতাকর্মীদের নি:শর্ত মুক্তি দাবী করেছেন এড. আনোয়ার প্রধাণ ।

প্রতিবাদ বার্তায় এড. আনোয়ার প্রধান উল্লেখ করেন, বর্তমান অগনতান্ত্রিক সরকার তাদের স্বৈরাচারী ক্ষমতা টিকিয়ে রাখতে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দায়ের করছে। কিন্তু মামলা হামলা দিয়ে এই অবৈধ সরকারের শেষ রক্ষা হবে, তাদের বিদায় ঘন্টা বেজে গেছে। আমি এসব মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার কওে সকল নেতাকর্মীর নি:শর্ত মুক্তি দাবী করছি।

উল্লেখ্য, বিএনপি চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে গত ১০ অক্টোবর কাঁচপুরে সোনারগাঁ থানা স্বেচ্ছাসেবক দলের একটি বিক্ষোভ মিছিলে পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটলে পুলিশসহ চারজন আহত হয়। এ সময় পুলিশ দুটি ককটেলসহ শাহজাহান ও সাখাওয়াত নামে দুই স্বেচ্ছাসেবক দল কর্মীকে আটক করে। এর পরের দিন সোনারগাঁ থানার এসআই মনিরুজ্জামান বাদী হয়ে সোনারগাঁ থানায় নারায়ণগঞ্জ বিএনপি নেতা মো: শাহ গিয়াসউদ্দিন ও মো: শাহ আলমসহ প্রায় শতাধীক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here