নিউজ প্রাচ্যের ডান্ডি: জীবদ্দশায় শয্যাশায়ী দুই বিএনপি নেতাকে দেখতে না গেলেও মৃত্যুর পর মায়া কান্না আর সমবেদনা জানাতে মরহুম নেতাদের বাড়ীতে গিয়েছিলেন কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী সদস্য ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সাংসদ আলহাজ¦ গিয়াস উদ্দিন আহম্মেদ।
মঙ্গলবার (৭ নভেম্বর) বাদ মাগরিব কাশীপুর ইউনিয়নের হাজীপাড়ায় প্রয়াত বিএনপি নেতা তোতা মিয়া ও দিলা মাদবরের বাড়ীতে যান তিনি।

এসময় গিয়াস প্রয়াত নেতাদ্বয়ের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। আর সেখানে উপস্থিত স্থানীয় বিএনপির নেতৃবৃন্দরা কানাঘুষা করেন, ‘জীবদ্দশায় আসছে বলেও গিয়াস উদ্দিন শয্যাকালে তাদের দেখতে আসেননি। এমনকি কারো জানাযায়ও শরিক হননি। আর তাদের মৃত্যুও পর এখন মায়াকান্না দেখিয়ে সমবেদনা জানাতে এসেছেন। সত্যিই ভাই রাজনীতিবিদরা পারেও বটে!’

এই সময় গিয়াসের সাথে আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির সাবেক সভাপতি অধ্যাপক মনিরুল ইসলাম, বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা স ম নুরুল ইসলাম, কাশীপুর ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মইনুল ইসলাম রতন, কাশীপুর ইউনিয়ন ২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি হাবিবুর রহমান, ছ্ত্রাদলের সভাপতি আরিফুর রহমান, যুবদল নেতা শামীম আাহাম্মেদ, বিএনপির ২ নং ওয়ার্ড সহ-সভাপতি মো: হোসেন, বি এনপি নেতা কামাল হোসেন, মোবারক হোসেন পল্টু, মিলন আহাম্মেদ, মোশারফ হোসেন প্রমুখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here