নিউজ প্রাচ্যের ডান্ডি: পুলিশের উপর হামলার ঘটনার মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদারকে ১ দিনের রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

শুক্রবার ( ২৭ ডিসেম্বর ) দুপুরে নারায়ণগঞ্জ সদর মডেল থানার মামলায় ১ দিনের রিমান্ড শেষ কারাগারে পাঠানো হয়।

এরআগে গত শুক্রবার ( ২০ ডিসেম্বর ) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ূন কবিরের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। এ সময়ে আসামি পক্ষের আইনজীবী এড. এইচ এম আনোয়ার প্রধান জামিনের আবেদন করলে নামঞ্জুর করেন আদালত ।

প্রসঙ্গত, বৃহস্পতিবার(১৯ ডিসেম্বর) দুপুর ২টার দিকে ফতুল্লার পিলকুনি রোডের নিজ বাসা থেকে তাকে আটক করে ফতুল্লা মডেল থানা পুলিশ । পরে সন্ধ্যায় তাকে গত ১৬ ডিসেম্বর পুলিশের উপর হামলার ঘটনায় সংশ্লিষ্ট থাকার কথা বলে নারায়ণগঞ্জ সদর মডেল থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পরে ৭ দিনের রিমান্ড আবেদন চেয়ে আদালতে প্রেরণ করা হয় ।

উল্লেখ্য, গত সোমবার (১৬ ডিসেম্বর) সকালে বিএনপির বিজয় দিবসের র‌্যালি থেকে পুলিশের উপর হামলা, সরকারি কাজে বাধা প্রদান, যানবাহন চলাচলে বাধা, সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করাসহ আরও কয়েকটি অভিযোগ তুলে বিএনপির ১৯ নেতাকর্মীর নামোল্লেখ করে অজ্ঞাত আরও ২০০ থেকে ৩০০ জনকে আসামি করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে সদর মডেল থানায় উপপরিদর্শক (এসআই) ছাইফুল ইসলাম বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here