নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে বিএনপি’র প্রার্থী আজহারুল ইসলাম মান্নান এর উপর ছাত্রলীগের হামলা ও নির্বাচনী পোষ্টার ছিড়ে ফেলায় এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার। বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) এক বিবৃতিতে তিনি এ নিন্দা জ্ঞাপন করেন। সেই সাথে এর বিচারের দাবীতে নির্বাচন কমিশনারের দৃষ্টি আকর্ষন করেন।

বিবৃতিতে রুহুল আমিন সিকদার উল্লেখ করেন, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের প্রার্থীদের নিয়ে উপজেলা পরিষদ সভা কক্ষে নির্বাচনে আচরণবিধি বিষয়ক আইনশৃঙ্খলা সভায় সহকারী রির্টানিং অফিসার মো. শাহীনূর ইসলাম একটি সভার আয়োজন করেন। এই সভায় সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম ও বিভিন্ন প্রার্থীরা অংশগ্রহন করেন। তাদের উপস্থিতিতে বিএনপির প্রার্থী আজহারুল ইসলাম মান্নানকে হত্যার উদ্দেশ্যে ছাত্রলীগের হামলা নিন্দা জনক। প্রকাশ্যে এই হামলা প্রমাণ করে দেশে সুষ্ঠু নির্বাচনের পরিবেশ নেই।

রুহুল আমিন আরো বলেন, বুধবার গভীর রাতে অবৈধ সরকারের এমপি খোকা বাহিনীর সদস্যরা সোনারগাঁও পৌরসভায় ও বৈদ্দারবাজারে বিভিন্ন এলাকাতে রাতের আধাঁরে ধানের শীষের পোষ্টার ছিড়ে ফেলছে। এটা নির্বাচনী আচরন বিধি লঙ্ঘন। বিএনপির প্রার্থীর প্রচারনায় ব্যাঘাত ঘটাতেই বর্তমানের অবৈধ সরকারের এমপি লিয়াকত হোসেন খোকার গুন্ডা বাহিনী এ অপর্কম করছে। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে দু’ই ঘটনার সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে বিচারের ব্যবস্থা করার জন্য নির্বাচন কমিশন ও প্রশাসনের দৃষ্টি আর্কষন করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here