নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ ও নরসিংদীর মাধবদী এলাকা থেকে পর্ণোগ্রাফি এবং পাইরেসি চক্রের ২৪ সদস্যকে গ্রেফাতার করেছে র‌্যাব-১১ সদস্যরা। র‌্যাব-১১ ও চলচ্চিত্রে অশ্লীলতা ও পাইরেসী বিরোধী টাস্কফোর্সের যৌথ উদ্যোগে রবিবার রাত ৭ টা থেকে গভীর রাত পর্যন্ত নারায়ণগঞ্জের সদর থানার রেলওয়ে মার্কেট ও নরসিংদীর মাধবদীর সোনার বাংলা মার্কেট ও স্কুল মার্কেট এলাকায় অভিযান চালিয়ে পাইরেসী চক্রের সদস্যদের গ্রেফতার করে। এ সময় ২৪ টি মনিটর, ২৪ টি সিপিইউ ও ১৭৯৬টি পাইরেটেড সিডি জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, মোঃ ডালিম, মোঃ কাওছার, আরিফুল ইসলাম, রাসেল মিয়া, ইব্রাহিম, নাহিদ হাসান, এরশাদ মিয়া, মোঃ সেলিম, সোহাগ মিয়া, কাজী জুয়েল, মোঃ শামীম, ইদ্রিস মিয়া, শামীম মিয়া, রাজু আহমেদ, কাজী দিপু, মামুন মিয়া, ইউসুফ মিয়া, কাজী বিল্লাল, শাকিল মিয়া, মনির হোসেন, রবিন দেওয়ান, মোঃ আকাশ, মাসুদ আলম ও মাসুদ রানা।

সোমবার (১৯ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীর র‌্যাব-১১ এর প্রধান কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলে র‌্যাব-১১ এর অধিনায়ক (সিও) লেঃ কর্ণেল কামরুল হাসান (পিপিএম) এ তথ্য জানান। এ সময় সাংবাদিক সম্মেলনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জাহেদ খান, সংগীত শিল্পী শাফিন আহেম্মদ, চিত্র নায়িকা কেয়া, চিত্র নায়িকা শানু, সংগীত শিল্পী তামিজ ফারুক, সংগীত শিল্পী মুন, এলিজা পুতুল, সাংবাদিক আব্দুস সালাম ও মোঃ খলিলুর রহমান প্রমূখ।

সাংবাদিক সম্মেলনে র‌্যাব-১১ অধিনায়ক (সিও) লেঃ কর্ণেল কামরুল হাসান জানান, এ ধরণের অসাধু ব্যক্তিদের অপতৎপরতায় বাংলাদেশের ফিল্ম ও মিউজিক ইন্ড্রাষ্ট্রি ব্যাপক ক্ষতির সম্মুখীন হচ্ছে। অশ্লীলতা প্রচারের মাধ্যমে তারা একদিকে যেমন যুব সমাজকে ভুল পথে নিয়ে যাচ্ছে। অন্যদিকে তেমনি অপসংস্কৃতি প্রচারের মাধ্যমে আমাদের সুদীর্ঘ সময়ের লালিত সামাজিক মূল্যবোধকে ধ্বংসের দ্বার প্রান্তে নিয়ে গেছে। তাদের অপরাধ কর্মকান্ডের ফলে যুবসমাজের মধ্যে বিকৃত রুচির প্রচার ও প্রসার লাভ করছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here