নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের চাষাঢ়া শহিদ মিনারে বসেছিলো তারার মেলা। বাংলাদেশের শোবিজ জগতের নামকরা সব তারকারা একসাথে হাজির হয়েছিলেন শহিদ মিনারে। চলচ্চিত্র, নাটক ও মডেল জগতের পর্দা কাঁপানো সব অভিনেত্রীদের সামনে থেকে এক পলক দেখার জন্য চাষাঢ়া শহীদ মিনারেও ছিলো উপচে ভরা ভীর। অনেকে সেলফি তুলে ধরে রেখেছেন এই আকষ্মিক স্মৃতি।
ফ্যাশন হাউজ বিশ্ব রঙের ২৩ তম প্রতিষ্ঠাবার্ষিক অনুষ্ঠানে বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে প্রতিষ্ঠানের কর্ণধার বিপ্লব সাহা ঘটান এই তারকার মেলা।


বাংলাদেশের অন্যতম ফ্যাশন হাউজ বিশ্বরঙের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ছিলো বুধবার। জাঁকজমকপূর্ণ আয়োজনে দিনটি উদযাপণে চাষাঢ়া শহীদ মিনারে উপস্থিত হয়েছিলেন বাংলাদেশের মডেল জগতের আইকন ও জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ, জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী বিজরী বরকতুল্লাহ, তানভিন সুইটি, মৌটুসী বিশ্বাস, নাদিয়া আহমেদ, নওশাবা, জনপ্রিয় কন্ঠ শিল্পী দিলশাদ নাহার কনাসহ দেশবরণ্যে সব মিডিয়া ব্যক্তিত্বরা।


প্রথমে আগত অতিথিরা শুভেচ্ছা বক্তব্য দেন এবং রং থেকে বিশ্ব রঙ হয়ে উঠার গল্প শোনান। সেই সাথে বিশ্বরঙের সাথে তাদের সর্ম্পকের স্মৃতিচারণ করে তারা দেশের গন্ডি ছাড়িয়ে বিশ্ব দরবারে বাংলার সংস্কৃতিকে পৌছে দেওয়ার জন্য বিশ্বরঙের ধারাবাহিকতা অক্ষুন্ন রাখার আশাবাদ ব্যক্ত করেন। বিশ্ব রঙের প্রতিষ্ঠাতা বিপ্লব সাহার সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত এ আয়োজনে এরপর বেলুন ও বিশ্ব রঙের পতাকা উড়িয়ে এবং জন্মদিনের কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখেন আগত স্বনামধন্য সব তারকারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here