নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে বৌবাজার এলাকাবাসীর উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলাচনা সভা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার রাতে সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ী বৌবাজার তাতখান এলাকায় এ আলোচনা সভা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়।

গোদনাইল ইউনিয়নের সাবেক মেম্বার আবুল কাশেম মেম্বারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ৭,৮,৯নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা আক্তার দিনা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চৌধুরীবাড়ী বাসষ্ট্রন্ড দোকান মালিক সমিতির সভাপতি মহসিন ভূইয়া।

এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সমাজসেবক আমির হোসেন প্রধান, সিহাবউদ্দিন রিপন, ইকবাল হোসেন মাতবর, বুলবুল রহমান, বাবুল প্রধান, আরিফ প্রধান, আলী আক্কাস, রাব্বি প্রধান ও সাইফুদ্দিন মোহাম্মদ ফয়সাল প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন মোঃ সেলিম, সোয়েব, আরমান, ইমন, তুষার, রাহিম, মন্টি, শুভ।

এসময় প্রধান অতিথির বক্তব্য আয়েশা আক্তার দিনা বলেন আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন সব সময় আপনাদের সেবা করতে পারি। আপনারা আমাকে ভোটদিয়ে নির্বাচিত করেছেন, আমার কাজ হচ্ছে আপনাদের সেবা করা। আপনারা জানেন আমাদের ৮নং ওর্য়াডে যে ভাবে মাদকের ব্যাবসা চলছে তাতে যুবসমাজ ধংষের পথে। তাই আমাদের এখন থেকেই মাদকের বিরুদ্বে আন্দলন করতে হবে। মাদক ব্যাবসায়ীরা দেশ ও জাতীর শক্র। যে খানেই মাদক ব্যাবসায়ীকে পাবেন পিটিয়ে পুলিশের কাছে তুলে দিবেন আমি আপনাদের পাশে আছি পাশে থাকব। আর মাদক ব্যাবসায়ীদের হুশিয়ার করে দিতে চাই আপনারা যদি মাদক ব্যাবসা বন্ধ না করেন তা হলে আপনাদের পরীনতি ভালো হবে না। এলাকাবাসীকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন আপনারা যদি আমার পাশে থাকেন এ এলাকা থেকে মাদক ব্যাবসায়ীদের বিতারিত করব। প্রয়োজনে আপনাদের সাথে নিয়ে মাদক ব্যাবসায়ীদের বাড়ীবাড়ী গিয়ে তাদের লাঠিপেটা করে পুলিশের হাতে তুলে দিব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here