নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকা থেকে হাফিজুল ইসলাম (৩৯) নামে এক বিকাশ ব্যবসায়ীকে গুলি করে প্রায় আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়েছে অজ্ঞাত দূর্বৃত্তরা।
রবিবার রাত ১১টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া বোতল কারখানা সড়কের মোড় এলাকায় এ ঘটনাটি ঘটে। গুলিবিদ্ধ ঐ ব্যবসায়ীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে। দূর্বৃত্তরা ব্যবসায়ী হাফিজুল ইসলামের পায়ে ও কোমরে অস্ত্র ঠেকিয়ে গুলি করে বলে জানিয়েছেন তার স্বজনরা।

গুলিবিদ্ধ ব্যবসায়ী হাফিজুল কান্দাপাড়া এলাকার শাহজাহানের বাড়ির ভাড়াটিয়া। তার পিতার নাম মোঃ আব্বাস আলী। তিনি দীর্ঘদিন যাবত ওই এলাকার আফসার উদ্দিনের টিনসেট মার্কেটে রিয়া মেডিকেল নামে একটি ঔষধের দোকান দিয়ে ব্যবসা করছেন। সেই সাথে একই দোকানে বিকাশ ব্যবসাও করতেন। প্রতিদিনের ন্যায় রোববার দোকান বন্ধ করে রাত১১টারদিকেবাসায়ফিরছিলেন।

এ সময় মিজমিজি কান্দাপাড়া বোতল কারখানা সড়কের মোড়ে পৌঁছলে একটি এ্যাপাচি মটরসাইকেল নিয়ে পূর্ব থেকেই অবস্থানরত অজ্ঞাত ৩ জন দূর্বৃত্ত তার গতিরোধ করে টাকার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে তিনি বাধা দেন। এক পর্যায়ে দূর্বৃত্তরা তার কোমরে ও পায়ে অস্ত্র ঠেকিয়ে গুলি করে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল দিয়ে পালিয়ে যায়।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (অপারেশন) মোঃ নাসির উদ্দিন সরকার জানান, ঘটনাস্থসহ আশেপাশের এলাকার বিভিন্ন সিসি ক্যামেরার ফুটেজ দেখে দূর্বৃত্তদের সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। ছিনতাই হওয়ায় টাকা ও ছিনতাইকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here