নিউজ প্রাচ্যের ডান্ডি: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির কর্তৃক আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার ব্যানার ফেস্টুন ধরা নিয়ে বিএনপির দু’গ্রুপের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটেছে।
জানাগেছে, মঙ্গলবার (৩ এপ্রিল) সকাল ১১ টার দিকে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পিছনের গলিতে প্যারাডাইস ক্যাবল বিল্ডিং এর সামনে জেলা বিএনপির নেতাকর্মীরা কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপির চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করতে জড়ো হয়।

এ সময় জেলা বিএনপির সহ সভাপতি ও ফতুল্লা থানা কমিটির সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ বিশ্বাস একটি মিছিল নিয়ে এসে সমাবেশে উপস্থিত হন। এর আগে থেকেই ঐ স্থানে নেতাকর্মীদের নিয়ে অবস্থান করছিলেন জেলা শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক ও বিসিক আঞ্চলিক কমিটির সভাপতি মন্টু মেম্বার। এ সময় আজাদ বিশ্বাস ব্যানার খুলে দাঁড়াতে বলে সবাইকে। এই সময় ব্যানার নিয়ে দাঁড়াতে গিয়ে আজাদ বিশ্বাসের এক কর্মী মন্টু মেম্বারকে ধাক্কা দিয়ে সরিয়ে দেয়ার চেষ্টা করে। তখন মন্টু মেম্বারসহ তার কর্মীরা আজাদ বিশ্বাসের ঐ কর্মীর উপর চড়াও হয় এবং দু’পক্ষের মধ্যে ধস্তাধস্তির ঘটনা ঘটে।

পরবর্তীতে উপস্থিত সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এরপর জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাসের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, জেলা বিএনপির সহ সভাপতি মনিরুল ইসলাম রবি, যুগ্ম সম্পাদক এমএ আকবর, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল হক রিপন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here