নিউজ প্রাচ্যের ডান্ডি: বিএনপি’র চেয়ারপার্সণ খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে সরকার যে অন্যায় করেছে, জনগন আগামী দিনে ব্যালটের মাধ্যমে তার জবাব দেবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান। জনগনের রায়ের কাছে সকল অবৈধ রায় বানের জলের মতো ভেসে যাবে বলে জানান সদ্য কারামুক্ত এই বিএনপি নেতা।
এড. এইচএম আনোয়ার প্রধান জানান, বর্তমান সরকার বিএনপি চেয়ারপার্সণ ও সাবেক প্রধাণমন্ত্রী বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তায় ভয় পেয়েছে। আর তাই আগামী জাতীয় নির্বাচন থেকে খালেদা জিয়াকে দুরে রাখতেই এই সাজানো মামলায় তাকে সাজা দেওয়া হয়েছে। কিন্তু দেশের মানুষ এখন অনেক সচেতন হয়েছে। খালেদা জিয়ার বিরুদ্ধে দেয়া এই অবৈধ রায়ের প্রতিবাদে দেশের আপামর জনগন আজ ঐক্যবদ্ধ। সাধারণ মানুষের এই সম্মিলিত ভালোবাসার বহি:প্রকাশ ঘটবে আগামী জাতীয় নির্বাচনে। জনগন ব্যালটের মাধ্যমে এই অন্যায়ের জবাব দেবে, আর জনরায়ের কাছে সাজানো রায় বন্যার জলের মতো ভেসে যাবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এড. আনোয়ার প্রধান বলেন, চেয়ারপার্সণের বিরুদ্ধে সাজার প্রতিবাদে বিএনপি’র শান্তিপূর্ণ কর্মসূচিতে বিশৃঙ্খলা সৃষ্টির লক্ষ্যে সরকারী দলের নেতারা নানা প্রকার উস্কানীমূলক বক্তব্য বিবৃতি দিচ্ছে। কিন্তু তাদের সেই বক্তব্যে বিভ্রান্ত হওয়া যাবে না। কেন্দ্রীয় সকল কর্মসূচিগুলো শান্তিপূর্ণভাবে পালন করতে হবে। সরকারী নেতাদের উস্কানীতে বিভ্রান্ত হয়ে কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না। নেত্রীকে মুক্ত করার জন্য আইনী লড়াইয়ের পাশাপশি শান্তিফ’র্ণ আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে এবং একটি নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠ নির্বাচন দিতে এই সরকারকে বাধ্য করতে হবে। আর সে নির্বাচনে জনগনের ভোটের মাধ্যমে সকল অন্যায়ের জবাব দিতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here