নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ বন্দরে পাওনা টাকা না দেয়ার জন্য ছোট ভায়রা বড় ভায়রাকে অপহরণ করে হত্যার চেষ্টায় থানায় মামলা হয়েছে। পুলিশ অপহরণকারী ভায়রা হাফিজুর রহমান (৪৮)কে গ্রেফতার করেছে।
রবিবার (৮ অক্টোবর) সকালে পুলিশ হাফিজুর রহমানকে তার বাড়ি থেকে গ্রেফতার করে। পুলিশ জনতার সহায়তায় ছোট ভায়রা ফারুক (৪৫) কে উদ্ধার করতে সক্ষম হয়।

গত শনিবার রাতে বন্দরের মাহমুদ নগর এলাকার মোহাম্মদ আলীর ছেলে ফারুককে তার ভায়রা বন্দরের রূপালী আবাসিক এলাকার নজরুল মিয়ার ভাড়াটিয়া মৃত সাইদুর রহমানের ছেলে হাফিজুর রহমান করে। ফারুক জানান, তার ভায়রা হাফিজুর তাকে তার পাওনা ১ লাখ টাকা ফেরত তাকে সোনারগাঁয়ের প্রেমের বাজারে অপহরণ করে নিয়ে নেশাজাতীয় দ্রব্য নেবন করিয়ে স্থানীয় একটি পুকুরের পানিতে চুবিয়ে হত্যার চেষ্টা করে। সে অবস্থা বুঝতে পেরে মৃত্যুর ভান ধরে পড়ে থাকে। ফারুকের মৃত্যু হয়েছে ভেবে হাফিজুর তাকে ফেলে রেখে চলে আসে। হাফিজুর চলে গেলে সে চিৎকার দিলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে তার পরিবারের কাছে খবর দেয়। রাতেই পরিবারের লোকজন পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ভোরে পুলিশ অভিযুক্ত ভায়রাকে গ্রেফতার করে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

এ ব্যাপারে বন্দর থানার ওসি আবুল কালাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মামলা নেয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে এ ব্যাবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here