নিউজ প্রাচ্যের ডান্ডি: মুলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে বক্তব্য বিবৃতি দেয়া বিতর্কিত দেওয়ানবাগীর মিছিলে সামনে থেকে নেতৃত্ব দিতে দেখা গেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আবুল আল ইউসুফ খান টিপু ওনফে পাকনা টিপুকে। যা স্থানীয় বিএনপি নেতাকর্মীদের মাঝে ক্ষোভের সৃষ্টি করেছে।
বুধবার (১৩ ডিসেম্বর) ভন্ড দেওয়ানবাগী পীরের জন্মদিন উপলক্ষে সকালে আশেকে রাসুল (সা:) কমিটির উদ্যোগে নগরীতে এই মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলে অংশ নেন আশেকে রাসুল নারায়ণগঞ্জ কমিটির উপদেষ্টা শেখ আব্দুল কাদের, সহ সভাপতি আবু ইউসুফ খান টিপু, নারায়ণগঞ্জ সদর কমিটির সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: হানিফ হোসেন প্রমুখ ।

উল্লেখ্য, নাম মাহবুব এ খোদা। সর্বস্তরে দেওয়ানবাগী নামে পরিচিত। জন্ম ২৭ শে অগ্রহায়ন ১৩৫৬ বাংলা মোতাবেক ১৪ ই ডিসেম্বর ১৯৪৯ ইংরেজী। জন্মস্থান ব্রাহ্মনবাড়ীয়া জেলার আশুগঞ্জ থানাধীন বাহাদুরপুর গ্রামে। পিতা সৈয়দ আব্দুর রশিদ সরদার। মাতা জোবেদা খাতুন। ছয় ভাই দুই বোন। ভাইদের মধ্যে সর্ব কনিষ্ঠ।

মুসলামান ধর্মের অনুসারী হয়েও তিনি সর্বদা ইসলাম বিরোধী এবং আল্লাহ ও আল্লাহ’র রাসুল সম্পর্কে একের পর অশালীণ মতবাদ প্রচার করে নিজস্ব একটি বলয় তৈরী করেছেন। বিনা বাধায় তাঁর কাজ সে করে চলেছে। কোন সরকারের পক্ষ থেকে কখনো কোন রকম বাধার সম্মুখীন না হওয়ায় দিন দিন তাঁর অপশক্তি ক্রমবর্ধমান ভাবে বৃদ্ধি পাচ্ছে। একটু খোঁজ নিলে অসংখ্য গাজাখুরী মতবাদ শুনতে পারবেন, যা তিনি প্রতিদিন বিনা দ্বিধায় বলে চলেছেন এবং যা শুনলে যে কোন মুসলমানের রক্ত হীম হয়ে যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here