নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, মরহুম নাসিউদ্দিন পিন্টু ছিলেন একজন জনপ্রিয় নেতা, দক্ষ সংগঠক। রাজধানী ঢাকার নেতাকর্মীদের দক্ষ নেতৃত্বের মাধ্যমে তিনি ঐক্যবদ্ধ করে রেখেছিলেন। তাই তার জনপ্রিয়তায় ঈর্ষন্বিত হয়ে স্বৈরাচারী আওয়ামী সরকার পাশর্^বর্তী দেশের পরিকল্পনায় নাসিরউদ্দিন পিন্টুকে স্লো পয়জন দিয়ে হত্যা করেছে। তৃতীয় মৃত্যুবার্ষিকীতে আমরা তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

প্রয়াত বিএনপি নেতা নাসিরউদ্দিন আহমেদ পিন্টুর ৩য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে নাসিরউদ্দিন পিন্টু স্মৃতি সংসদ আয়োজিত আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বৃহস্পতিবার (৩ মে) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের তৃতীয় তলায় এ আয়োজন করা হয়।

এড. সাখাওয়াত আরো বলেন, এই অবৈধ সরকার বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল বিএনপি’র চেয়ারপার্সণ তিনবারের সফল প্রধানমন্ত্রী ও স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সহধর্মীনী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে আটকে রেখেছে। বিরোধী দলকে দমন করতে আর পথের কাঁটা সরাতে এই ফরমায়েশী সাজা দেওয়া হয়েছে। কিন্তু দেশের জনগন এ সাজা মেনে নেয়নি, সরকারের চক্রান্ত সফল হয়নি। উপরন্তু বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তা সর্বোচ্চ পর্যায়ে পৌছেছে। আগামী দিনে বেগম জিয়াকে মুক্ত করে এদেশে একটি গ্রহনযোগ্য নির্বাচনের পরিবেশ সৃষ্টিতে ঐক্যবদ্ধ আন্দোলনে শরিক হওয়ার জন্য সকলকে আহবান জানাচ্ছি। আজ মরহুম নাসিরউদ্দিন পিন্টুর ৩য় মৃত্যুবার্ষিকীর দিনে এই হোক আমাদের অঙ্গিকার।

নারায়ণগঞ্জ জেলা নাসিরউদ্দিন পিন্টু স্মৃতি সং দের সভাপতি পারভেজ মল্লিকের সভাপতিত্বে এবং মহানগর ছাত্রদল নেতা ইব্রাহিম বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা গুলজার হোসেন খান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহ সাংগঠনিক সম্পাদক এড. কামাল হোসেন, মহানগর মৎসজীবী দলের সভাপতি জাহাঙ্গির আলম রতন, সহ সভাপতি লিংকন খান, কাঞ্চন আহমেদ, যুবদল নেতা নুরুল ইসলাম লাভলু, দেলোয়ার শাহ, নিজাম ভূইয়া, ফারুক হাওলাদার প্রমূখ।

আলোচনা সভা শেষে মরহুম নাসিরউদ্দিন পিন্টুর বিদেহী আত্মার শান্তি কামনায় এবং বিএনপি’র চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার দ্রুত আরোগ্য ও মুক্তির প্রার্থনায় বিশেষ মোনাজাত করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here