নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জের নাসিম ওসমান মেমোরিয়াল পার্কের সাথে আমাদের ইমেজ জড়িত। তার কারন আমার রড় ভাইয়ের নামে এই পার্কটি করা হয়েছে। অতীতে এই জায়গায় ময়লা ফেলা হতো। আমি ভাবলাম মানুষের হাঁটার জন্য একটি ওয়াকওয়ের ব্যবস্থা করলে বুঝি ভাল হয়। তারপর শাহ নিজামের অনুপ্রেরনায় এই পার্কটি তৈরী করা হয়েছে। নারায়ণগঞ্জের মানুষের বিনোদনের জন্য একটি জায়গা তৈরী হলো। নিজাম সাহস করে এই পার্কটি করেছে। ওর দ্বারাই এটাই সম্ভব হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লায় নির্মিত নাসিম ওসমান মেমোরিয়াল পার্কের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


শামীম ওসমান আরো বলেন, আমাদের ইচ্ছা আছে এই জায়গার উপরে আমরা আন্তজার্তিক মানের একটি বিশ্ববিদ্যালয় করবো। পাশাপাশি এই লাইনের উপরেই হসপিটাল এবং মেডিকেল কলেজ করার জন্য। এ ব্যাপারে বিভিন্ন দেশের সাথে আমরা কথা বলেছি। বিশ্ববিদ্যালয়টির পারমিশন হয়ে গেছে, ইনশাল্লাহ আগামী বছরই কাজ শুরু হবে। নারায়ণগঞ্জে তেমন ভাল স্কুল নাই আমরা চাই এই পার্কের আশেপাশে কেউ কিছু আন্তজার্তিক মানের স্কুল যদি করতে চায় তার সুযোগ আছে। আমরা চাই এই এলাকা আরো সামনের দিকে এগিয়ে যাক।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাংসদ আলহাজ্ব শামীম ওসমানের সহধর্মীনি সালমা ওসমান লিপি, সংরক্ষিত আসনের নারী সাংসদ এড. হোসনে আরা বেগম বাবলী, নাসিম ওসমান মেমোরিয়াল পার্কের পরিচালক শাহ নিজাম ও তার সহ ধর্মীনি, প্রয়াত নাসিম ওসমানের দুই কন্যা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী সহ অন্যান্য ব্যাক্তিবর্গ।
পরে কেক কেটে নাসিম ওসমান মেমোরিয়াল পার্কের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here