নিউজ প্রাচ্যের ডান্ডি: কাশীপুরে অসহায় ও দু:স্থদের নারীদের মাঝে শাড়ি ও থ্রি পিস বিতরন করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের সহধর্মীনি ও জাতীয় মহিলা সংস্থা জেলা চেয়ারম্যান সালমা ওসমান লিপি।
বৃহস্পতিবার (১৮ জানুয়ারী) বাদ আছর কাশীপুর দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম সাইফুল্লাহ বাদলের সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ১০০০ হাজার অসহায় দু:স্থদের মাঝে শাড়ী ও থ্রি পিছ বিতরন করেন তিনি।

শাড়ী ও থ্রি পিছ বিতরনের পূর্বে সালমা ওসমান লিপি তার বলেন, আমি আপনাদের কাছে ভোট চাইতে আসিনি, এসেছি সামান্য উপহার নিয়ে, আপনাদের কাছে দোয়া চাইতে। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে দীর্ঘায়ু দান করেন। কারন এই পর্যন্ত ২১ বার মৃত্যুর হাত থেকে আল্লাহ তাকে বাঁচিয়ে এনেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চায় নারীরা আত্মকর্মসংস্থানে বলীয়ান হোক। অসহায় নারীদের জন্য বিধবা ভাতা, বয়স্ক ভাতা চালু করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সারা জীবন আন্দোলন সংগ্রাম করেছেন ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করার জন্য। ভোট ও ভাতের অধিকার আদায়ের ফলে বর্তমানে বাংলাদেশ প্রতিষ্ঠিত।

লিপি ওসমান আরো বলেন, ভোট আপনার পবিত্র আমানত। তাই ৫০০, ১০০০ ও ১০,০০০ হাজার টাকায় ভোট বিক্রয় করবেন না।

তিনি বলেন, আপনি যখন কোন ভাল কাজ করতে যাবেন, তখনই বাঁধার সমুক্ষীন হবেন। আপনাদের প্রান প্রিয় নেতা শামীম ওসমান যখন নারায়ণগঞ্জের শত বৎসরের কলঙ্ক পতিতাপল্লি পূর্ণবাসনের মাধ্যমে উচ্ছেদ করলেন তারই পুরস্কার স্বরুপ ১৬ই জুনে আওয়ামীলীগের অফিসে বোমা হামলা হলো। এমন বার বার আপনাদের প্রান প্রিয় নেতা বিপদের সমুক্ষীন হতে হয়েছে। আপনাদের কাছে আমাদের কোন কিছু চাওয়া নেই শুধু একটু দোয়া চাই। সবাই ভাল থাকবেন, সুন্দর থাকবেন, সুস্থ্য থাকবেন।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শওকত আলী, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী আইয়্বু আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব গিয়াস উদ্দিন আহম্মেদ, বক্তবলী ইউপি সদস্য আতাউর রহমান, জাহাঙ্গীর আলম, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ ছাত্তার, কাশীপুর ইউনিয়নের কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম, কাশীপুর ইউনিয়নের যুবলীগের সাধারন সম্পাদক শামীম আহম্মেদ, যুগ্ম সাধারন সম্পাদক এমদাদুল হক খোকা প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here