নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জের সানারপাড় রওশন আরা কলেজের আনুষ্ঠানিক ভাবে ডিগ্রি কোর্সের উদ্বোধন করা হয়েছে।
শনিবার (৬ জানুয়ারী) সকালে সানারপাড় রওশন আরা কলেজের একাডেমিক ভবনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় কলেজের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রধান করা হয়।

কলেজ গভর্নিং বডির সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের সহধর্মীনি ও জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সানারপাড় রওশন আরা কলেজের অধ্যক্ষ হারুণ-অর-রশিদ।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের প্রতিষ্ঠাতা রওশন আরা বেগম, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, প্রচার সম্পাদক তাজিম বাবু, সমাজ সেবক সোনা মিয়া, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, নাসিক কাউন্সিলর শাহজালাল বাদল, নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, যুবলীগ নেতা তোফায়েল হোসেন প্রমূখ।।

এসময় প্রধান অতিথির বক্তব্যে উপস্থিত ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য করে লিপি ওসমান বলেন, ‘ভাল পথে চললে বাঁধা আসবেই। আমাদেরকে সকল বাঁধা পেরিয়েই সামনের দিকে এগিয়ে যেতে হবে। শুধু জিপি-৫ পেলেই হবে না, সেই সাথে লেখাপড়ার মান বাড়াতে হবে। দেশের সঠিক ইতিহাস জানতে হবে।’

মা-বাবার দোয়া ও মুরব্বীদের দোয়া নিলে সামনের কোন চ্যালেঞ্জ আটকাতে পারবে না উল্লেখ করে তিনি বলেন, ‘তোমরা চাইলে সবকিছু জয় করতে পার। তোমাদের সামনে চ্যালেঞ্জ আছে, এই চ্যালেঞ্জ তোমাদের মোকাবেলা করেই জয়যুক্ত হতে হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here