নিউজ প্রাচ্যের ডান্ডি: স্বাধীনতা স্বর্ণ পদক প্রাপ্ত ভাষা সৈনিক, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বীর মুক্তিযোদ্ধা মরহুম এ কে এম সামসুজ্জোহার ৩১তম মৃত্যু বার্ষিকীতে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়া মোনাজাত করেছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।


মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) সকাল ১০টায় মাসদাইর কবর স্থানে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে মরহুমের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।


ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা মরহুম এ কে এম সামসুজ্জোহার সমাধিতে শ্রদ্ধা জানান, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, নারায়ণগঞ্জ শহর যুবলীগের সভাপতি শাহদাত হোসেন ভূইয়া সাজনু,

নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছা সেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, জেলা ছাত্রলীগ সভাপতি সাফায়েত আলম সানি, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক হাবিবুর রহমান রিয়াদ, ফতুল্লা থানা ছাত্রলীগ সাধারন সম্পাদক এম এ মান্নান, যুবলীগ নেতা সাব্বির আহমেদ জুলহাস।


এছাড়া আরো উপস্থিত ছিলেন, মনোয়ার হোসেন জুয়েল, মামুন আহমেদ ইমন, ফারুক আহমেদ, এম এ লিটন, শফিকুল ইসলাম শফিক, মুরাদ ভূইয়া, মাকসুদ গাজী সহ প্রমূখ।


এর আগে সকাল সাড়ে ৯ টায় শহরের চাষাড়া থেকে ক্ষমতাসীন দলের নেতৃবৃন্দরা একটি র‌্যালী নিয়ে ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা মরহুম এ কে এম সামসুজ্জোহার কবরে আসেন।


উল্লেখ্য, ১৯৮৭ সালের ২০ ফেব্রুয়ারী ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা এ কে এম সামসুজ্জোহা মৃত্যু বরন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here