নিউজ প্রাচ্যের ডান্ডি: ফতুল্লার ভূঁইগড় থেকে উদ্ধার হওয়া অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে। সে ফতুল্লার লালপুর এলাকার বাসিন্দা কামাল সিদ্দিকির ছেলে শাহরিয়াজ মাহমুদ শুভ্র (২১) বলে জানা গেছে।
এর আগে গত শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশের ভূইগড় কাজিপাড়া এলাকার একটি ডোবা থেকে অর্ধগলিত অবস্থায় ওই লাশটি উদ্ধার করে পুলিশ।

পরবর্তীতে লাশের পরনের কাপর, জুতা ও শরীরের বিশেষ চিহ্ন পর্যালোচনা করে আজ (রবিবার) সকালে তা সনাক্ত করে নিশ্চিত হন নিহতের পিতা কামাল সিদ্দিকি ও তার পরিবার।

এর আগে গত বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) রাত থেকে নিখোঁজ হয় শাহরিয়াজ মাহমুদ শুভ্র। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় একটি সাধারন ডাইরী করেছিলেন শুভ্রর পিতা কামাল সিদ্দিকি। নিখোঁজের প্রায় দেড় দিন পর অর্ধগলিত অবস্থায় ভূইগড় এলাকায় থেকে তার লাশ উদ্ধার হয়।

জানা গেছে, শাহরিয়াজ মাহমুদ শুভ্র নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী ছিলেন। পাশাপাশি নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক যুগের চিন্তা পত্রিকায় অপারেটর হিসেবে কাজ করতেন। তবে, গত ৩০ আগষ্ট থেকে ওই প্রতিষ্ঠান থেকে চাকুরী ছেড়েদেন তিনি। দু’ভাই ও দু’বোনের মধ্যে বড় ছিলেন শুভ্র।

এদিকে, ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, লাশের পরনে শার্ট, প্যান্ট, জুতা, হাতের কনুইয়ের নীচে কাটা দাগ ও বিশেষ চিহ্ন দ্বারা লাশটি প্রাথমিক ভাবে সনাক্ত করেছেন লালপুর এলাকার বাসীন্দা কামাল সিদ্দিকি। তার দাবী, এটা তার ছেলে শাহরিয়াজ মাহমুদ শুভ্র’র লাশ। তবে, বিষয়টি নিশ্চত হওয়ার জন্য লাশটির ডিএনএ পরীক্ষা করানো হবে।

তিনি আরো জানান, লাশের দুই হাত রশি দিয়ে বাঁধা ছিল। ধারনা করা হচ্ছে, তাকে কে বা কারা পরিকল্পিত ভাবে হত্যা করেছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here