নিউজ প্রাচ্যের ডান্ডি: মশার উপদ্রব হতে মহল্লাবাসীকে বাচাতে “মানবতার মানুষ” সংগঠন মশা নিধন কর্মসূচী পালন করেছে। বৃহস্পতিবার (১৪ মে) বিকালে কাশীপুর ৩নং ওয়ার্ডের উত্তর ভোলাইল আল–মদিনা জামে মসজিদ থেকে শুরু করে পুরো ওয়ার্ডে কার্যক্রম পরিচালনা করা হয়েছে। পালাক্রমে এই কার্যক্রম প্রতি ওয়ার্ডে চলবে। এ কর্মসূচী সম্পুর্ণ “মানবতার মানুষ” সংগঠনের নিজ অর্থায়ন ও উদ্যোগে হয়েছে।
এই সময় উপস্থিত ছিলেন অত্র সংগঠনের আহবায়ক –এস,এম আরিফউল্লাহ আরিফ,  ইফতেখার আহমেদ তানভির, ইরান মাহমুদ, এছাড়ও উপদেষ্টাদের মাঝে উপস্থিত ছিলেন সবরাত শুভ, মেহেদি হাসান রকি, সরদার মোতালেব, আলামিন,   মোঃ সিফাত, মোঃ হিমেল মাতবর, জাহিদুল ইসলাম জাহিদ , অরণ্য রাহাত,  শাকিব হক এবং সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাহিন, হৃদয় , সাকিব, আসিফ, নিঝুম, বাঁধন, ফারুক, রায়হান, আরমানসহ অনান্যরা।
একটি অরাজনৈতিক ও সামাজিক সংগঠন “মানবতার মানুষ ” এর পক্ষ থেকে করোনা ভাইরাস সংক্রামন রোধে এলাকার মানুষের মাঝে বিভিন্ন সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করা হয়েছে। সংগঠনটি হতদরিদ্রদের মাঝে খাদ্য , জীবাণুনাশক স্পে, প্রতিদিন ইফতার (যাদের প্রয়োজন) ও বাচ্চাদের খাবার দুধ বিতরণের মতো বিভিন্ন সামাজিক কাজ করে আসছে। ভবিষ্যতে এই সংগঠন কাজের মাধ্যমে সমাজ ও মানুষের পাশে থাকতে চায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here