নিউজ প্রাচ্যের ডান্ডি: জামিয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসা ও আলহাজ্ব আব্দুল লতিফ দারুল উলুম মাদ্রাসার প্রতিষ্ঠা বার্ষিকী ও হাফেজ ছাত্রদের দস্তরবন্দী উপলক্ষ্যে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে
শুক্রবার বাদ আছর কাশীপুর ভোলাইল উক্ত মাদরাসা সংলগ্ন বালুর মাঠে ওয়াজ মাহফিল আরম্ভ হয়ে গভীর রাত পর্যন্ত আল্লাহ ও রাসুল সম্পর্কে বক্তাগণ বিভিন্ন আলোচনা করেন।

ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, আল্লামা আশেকে এলাহী দা. বা. পীর সাহেব উজানী। বিশেষ বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, আল আকসা জামে মসজিদের খতিব মুফতি ইসমাইল হোসেন সিরাজী, অঅড়াইহাজার উপজেলার দিঘলদী মাদ্রাসার সহকারী পরিচালক মুফতি হাবিবুর রহমান সরকার, মাওলানা সাইদুর রহমান, ইমাম ও খতিব পশ্চিম মাসদাইর জামে মসজিদ, মুফতি জাকির হোসাইন, ইমাম ও খতিব, পশ্চিম ভোলাইল জামে মসজিদ। উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শামীম আহম্মেদ, ইউপি সদস্য, কাশীপুর। সভাপতিত্ব করেন, আলহাজ্ব শামীম আহাম্মেদ, প্যানেল চেয়ারম্যান-২, কাশীপুর ইউনিয়ন পরিষদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ শাহীন আলম, সহ-সভাপতি, মধুবাগ জামে মসজিদ, সার্বিক ব্যবস্থাপনায় আফজাল হোসেন, উপদেষ্টা, পশ্চিম ভোলাইল জামে মসজিদ।

সার্বিক সহযোগীতায় মোঃ বদরুদ্দিন বদু, বিশিষ্ট সমাজ সেবক, পশ্চিম ভোলাইল, আব্দুল হামিদ গণি, সহকারী কোষাধ্যক্ষ, পশ্চিম ভোলাইল জামে মসজিদ। সার্বিক তত্বাবধানে ছিলেন, আবু বকর সিদ্দিক, উপদেষ্টা, অত্র মাদ্রাস। মাহফিলে প্রধান অতিথি শামীম আহম্মেদ, ও সভাপতি আলহাজ্ব শামীম আহম্মেদ ও যুবলীগ নেতা ফরিদ আহম্মেদকে মাদ্রাসার পক্ষ থেকে বিশেষ সম্মাননা ক্রেস্ট প্রধান করা হয়। মাহফিলে হাফেজ ছাত্রদের মাথায় পাগড়ি পরিয়ে দেন, প্রধান বক্তা আল্লামা আশেকে এলাহী দা. বা. পীর সাহেব উজানী। মাহফিল পরিচালনা করেন, মাওলানা তাজুল ইসলাম আব্বাস, প্রতিষ্ঠাতা পরিচালক, অত্র মাদ্রাসা। সকল মুসলিম উম্মাহর জন্য দোয়ার মাধ্যমে মাহফিল এ সমাপ্তি হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here