নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: বন্দরের মদনপুরে সড়ক ও জনপথ বিভাগের উচ্ছেদকৃত জমির দখল নিয়ে চরম উত্তেজনা বিরাজ করছে। স্থানীয় ইউপি চেয়ারম্যান সালামের লোকজন পরিচয়ে এবং কুখ্যাত খলিল মেম্বার বাহিনীর সদস্যরা সরকারী জমি দখলে সশস্ত্র মহড়া দিয়েছে। ফলে এলাকায় আতংক বিরাজ করছে। স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার মদনপুর বাসষ্ট্যান্ড এলাকায় সড়ক ও জনপথ বিভাগ অবৈধ দখলদারদের বিরুদ্ধে উচ্ছেদ অভিযান চালায়।

এসময় মহাসড়কের দুপাশে অর্ধ শতাধিক দোকানপাট উচ্ছেদ করে সড়ক ও জনপথ বিভাগ। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশ্ববর্তি খালি জায়গায় উচ্ছেদকৃতরা আবার দোকান বসানোর চেষ্টা করলে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও বন্দর থানা ছাত্রলীগের সহ সভাপতি এম এ সালামের নাম ভাঙ্গিয়ে কুখ্যাত খলিল মেম্বার বাহিনী সশস্ত্র মহড়া দিয়েছে। স্থানীয়রা জানায়, সড়ক ও জনপথের জমিতে দোকান নির্মাণ করে লাখ টাকা চাঁদা আদায়ের টার্গেট নিয়ে খলিল মেম্বার বাহিনী জবরদখলের চেষ্টা চালাচ্ছে।

এব্যাপারে বন্দর থানার ওসি আবুল কালাম বলেন, ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশে মদনপুর বাসস্ট্যান্ড’র অবৈধ দখলদার উচ্ছেদ করেছে সড়ক বিভাগ। এরফলে যানজট কমে গেছে। এ জমি পুনরায় দখলের চেষ্টা হলে ব্যাবস্থা নেবো।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here