নিউজ প্রাচ্যের ডান্ডি: কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রয়াত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফাকে বেমালুম ভুলে গেলেন ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
গত বৃহস্পতিবার (৩ মে) ছিলো প্রয়াত এই নেতার ২য় মৃত্যুবার্ষিকী। অথচ কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় একটি মিলাদের আয়োজনও করা হয়নি। এমনকি তিনি কাশিপুর ইউনিয়ন পরিষদের দুইবারের নির্বাচিত মেম্বার হওয়ার পরেও বর্তমান ইউপ সদস্যরাও তার জন্য কোন দোয়ার আয়োজন করেনি। আর এতে করে ক্ষোভ প্রকাশ করেছে কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ কর্মীবৃন্দ।

নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মী ক্ষোভের সাথে জানায়, আওয়ামীলীগের নেতারা এখন গার্মেন্টস সেক্টর ও জমি জমার বিচার সালিশে ব্যস্ত। যুবলীগ আছে ড্রেজারের পাইপ নিয়ে ব্যস্ত আর ছাত্রলীগ টেন্ডার নিয়ে নিজেরাই নিজেদের সাথে প্রতিযোগিতা করছে। তাই প্রয়াত সিনিয়র নেতাদের স্মরণ করার সময় কই তাদের। কারবা চুলায় কে দেয় ধুঁয়া।

এ বিষয়ে কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আইয়ুব আলী নিউজ প্রাচ্যের ডান্ডিকে বলেন, আমি গত পাঁচদিন ডায়রিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলাম। তাই এ বিষয়ে আমি কিছু বলতে পারছি না। তবে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ সাত্তার আমাকে এ বিষয়ে কিছু অবহিত করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here