নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, ক্ষমতায় টিকে থাকার জন্য মরিয়া এই ভোটারবিহীন সরকার। তাই আগামী নির্বাচনকেও বানচাল করতে তারা একের পর এক জিয়া পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র করেই যাচ্ছে। দেশনেত্রীকে কারাগারে পাঠিয়েও তারা শান্তিতে ঘুমাতে পারছে না। কারন অবৈধ সরকার জানে দেশের জনগণ বিএনপি এবং জিয়া পরিবারের পাশেই আছে। যত কিছুই করেন না কেন, দেশনেত্রীকে নিয়ে সকল ষড়যন্ত্রই ব্যার্থ হবে, ইনশাল্লাহ।

শনিবার (১৭ ফেব্রুয়ারী) সকাল ১০টায় কালিরবাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্র ঘোষিত গণস্বাক্ষর কর্মসূচি উদ্বোবধন কালে এটিএম কামাল এসকল কথা বলেন।

তিনি আরো বলেন, সত্বর দেশনেত্রীকে মুক্তি না দিলে দেশব্যাপি জনগণকে সাথে নিয়ে যে বৃহত্তর গণ-আন্দোলনের সূচনা হবে তা এখন সময়ের ব্যাপার মাত্র। সকলে ঐক্যবদ্ধ থাকুন গণতন্ত্রের বিজয় সুনিশ্চিত। দেশনেত্রীর মুক্তির মাধ্যমেই এদেশের গণতন্ত্রের মুক্তি হবে।

এছাড়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ যে গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হচ্ছে তা মহানগরের প্রতিটি ওয়ার্ডে সফল করার জন্যে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের প্রতি এটিএম কামাল আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, জেলা গার্মেন্টস শ্রমিক দলের প্রতিষ্ঠাতা সভাপতি নূর মোহাম্মদ, মহানগর শ্রমিক দলের যুগ্ম আহ্বায়ক মনির মল্লিক, মহানগর বিএনপির শওকত আলী লিটন, ফেরদৌস আহমেদ, সেচ্ছাসেবক দলের মাকিদ মোস্তাকিম শিপলু, মানিক সরদার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here