নিউজ প্রাচ্যের ডান্ডি: ভিডিও করার অপরাধে সাংস্কৃতিক কর্মীদের উপড় হামলা চালিয়েছে মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দরা বলে অভিযোগ উঠেছে। তবে ছাত্রলীগের দাবী তারা কারো উপড় হামলা চালায়নি।
বুধবার (১০ মে) সন্ধ্যায় শহরের চাষাড়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এই ঘটনা ঘটে।

ছাত্রলীগের নেতাকর্মীদের হামলায় ৩ জন সাংস্কৃতিক কর্মী আহত হয়েছেন। যাদের মধ্যে একজনের নাম দীপ্ত রায় (২৫)।

জানাগেছে, শহীদ মিনারে ছাত্রলীগের অবস্থান কর্মসূচী চলাকালীন সময় কয়েকজন সাংস্কৃতিক কর্মী মুঠোফোনে ভিডিও করতে থাকে। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ধরে মারধর করেন।

সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ আহত সাংস্কৃতিক কর্মী দীপ্ত রায়কে তুলে চিকিৎসার জন্য নারায়ণগঞ্জ ৩’শ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে সদর মডেল থানার ওসি (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, আহত সাংস্কৃতিক কর্মীকে উদ্ধার করে চিকিৎসার জন্য খানপুর হাসপাতালে নেয়া হয়েছে।

উল্লেখ্য, ওসমান পরিবারকে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে বুধবার বিকেলে নগরীতে সাংস্কৃতিক ব্যাক্তি রফিউর রাব্বীর বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ করে মহানগর ছাত্রলীগ। বিক্ষোভ শেষে শহীদ মিনারে রাব্বীকে অবাঞ্ছিত ঘোষণা করে ছাত্রলীগ। পাশাপাশি শহীদ মিনারে অনুষ্ঠিতব্য উন্মেষ সাংস্কৃতিক সংগঠনের একটি অনুষ্ঠানে রাব্বী যেন উপস্থিত হতে না পারেন সেজন্য মহানগর ছাত্রলীগের আহবায়ক হাবিবুর রহমান রিয়াদের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা সেখানে অবস্থান নেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here