নিউজ প্রাচ্যের ডান্ডি: পুলিশের বাঁধার মুখে মহানগর শ্রমিক দলের মে দিবসের কর্মসূচী পন্ডর অভিযোগ করেছেন সংগঠনের নেতৃবৃন্দরা।
মঙ্গলবার (১ মে) বেলা ১০টায় কালীবাজারস্থ মহানগর বিএনপি’র অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন মহানগর বিএনপি’র সহ-সভাপতি এড. জাকির হোসেন।

সংবাদ সম্মেলনে এড. জাকির হোসেন অভিযোগ করে আরও বলেন, শ্রমিকদের ন্যায দাবী আদায়ের জন্য জাতীয়তাবাদী মহানগর শ্রমিক দলের পক্ষ থেকে ব্যাপক আয়োজন করা হয়েছিলো।কিন্তু দুঃখের সাথে বলতে হয়, এই স্বৈরাচারী শেখ হাসিনা আওয়ামী বাকশালী সরকার মে দিবস পালনে বাঁধা দিয়ে কলঙ্কের অধ্যায় রচিত করেছে। শ্রমিক দলের নেতাকর্মীদের ব্যানার ফেষ্টুন ছিনিয়ে নিয়ে তাদেরকে ভয়ভীতি প্রদর্শন করেছে। এই দিবসটি কোন রাজনৈতিক কর্মসূচী না তবুও সরকার পুলিশ বাহিনী দিয়ে সেটা পালন করতে বাঁধা প্রদান করেছে। বিগত দিনে অনেক স্বৈরাচারী সরকার ক্ষমতায় ছিলো কিন্তু মে দিবসের কর্মসূচী পালনে কোন বাঁধা আসেনি। এভাবে কোন স্বৈরাচার সরকার ক্ষমতায় টিকে থাকতে পারে নাই ভবিষ্যতেও পারবে না। আমরা এই সংবাদ সম্মেলন থেকে সরকারকে ধিক্কার জানাই।’

এ সময় তিনি অভিযোগ করে আরও বলেন, বিনা ভোটে আওয়ামী সরকার আবারও ক্ষমতায় আসতে চায়। তারা প্রকাশ্যে বলে বিএনপি নির্বাচনে আসুক অন্য দিকে তাদের কর্মকান্ডই প্রমান করে বিএনপি নির্বাচনে অংশগ্রহন না করুক এই হচ্ছে বর্তমান সরকারের অবস্থা। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান তথা বিএনপি’কে তারা ভয় পায়। কারন তারা জনগনের ভোটে নির্বাচিত না। দেশে আইনের শাসন নেই সরকার ধারা বিচার ব্যবস্থা নিয়ন্ত্রিত। যার ফলশ্রুতিতে জনগণ তাদেরকে হলুদ কার্ড দেখিয়ে দিয়েছে লাল কার্ড দেখানো এখন সময়ের ব্যাপার।

এ সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা রফিক আহম্মেদ, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, ফজলুল হক, স্বেচ্ছা সেবক দল নেতা মাকিদ মোস্তাকিম শিপলু, দুলাল হোসেন, আব্দুর রশিদ হাওলাদার, রাব্বী সহ শ্রমিক দলের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here