নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সদর মডেল থানায় দায়েরকৃত রাজনৈতিক মামলায় গ্রেফতার হওয়া নারায়ণগঞ্জ বিএনপি’র নয় নেতাকর্মীর জামিন মঞ্জুর করেছে আদালত।

বুধবার (১১ অক্টোবর) নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ হোসনে আরা বেগম নয়জনের জামীন মঞ্জুর করেন। নেতাকর্মীরা জামীনে বের হয়ে আসলে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান সবার বাড়িতে গিয়ে পরিবারের কাছে তাদেরকে পৌছে দিয়ে আসেন।

জামীনপ্রাপ্তরা হলেন জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক আকারাম প্রধান, স্বেচ্ছাসেবক দল নেতা জিয়াউর রহমান জিয়া, মোশারফ হোসেন, শাহীন আহম্মেদ, আনোয়ার, রাজু আহম্মেদ, কামাল হোসেন, কাঞ্চন ও মাহমুদুর রহমান ।

আসামী পক্ষের আইনজীবী হিসেবে ছিলেন এড. সাখাওয়াত হোসেন খান, এড. শাহ মাজহারুল হক, এড. আবুল কালাম আজাদ জাকির, এড. এইচএম আনোয়ার প্রধান, এড. সারোয়ার জাহান, এড. রাজিব মন্ডল, এড. সুমন মিয়া, এড. নয়ন ঢালী, এড. সোহাগ।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর বিকেলে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার ১০ম কারামুক্তি দিবস উপলক্ষে ডিআইটিতে মহানগর বিএনপির আয়োজনে আলোচনা সভার আয়োজন করে মহানগর বিএনপির সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান। সে অনুষ্ঠানে যোগ দিতে শহরের দেওভোগ থেকে জাকির খানের সমর্থনে মহানগর স্বেচ্ছাসেবক দল, মৎস্যজীবি দলসহ অন্যান্য অংগসংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে শহরের ২নং রেলগেট হয়ে মন্ডলপাড়া যাওয়ার পথে পুলিশ বাঁধা দিয়ে সেখান থেকে ৭ জনকে আটক করে। পরে সেদিন রাতে বাসা থেকে আরো দুইজনকে গ্রেফতার করা হয়।

এরপর রাতে চাঞ্চল্যকর সাত খুন মামলার বাদীপক্ষের আইনজীবী ও মহানগর বিএনপির সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক উজ্জল হোসেন ও জেলা স্বেচ্ছা সেবকদলের যুগ্ম আহবায়ক আকরাম প্রধানসহ ১৫ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৩০/৪০ জনকে আসামী করে বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দায়ের করে সদর মডেল থানা পুলিশ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here