নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে মিজমিজি মাইজপাড়া যুবসমাজের উদ্যোগে ২দিন ব্যাপি ১০ম বার্ষিকী ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এ ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সমাজসেবক আলহাজ্ব মোহাম্মদ রমজান আলীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন।

এতে প্রধান বক্তা হিসেবে ওয়াজ করেন হযরত মাওলানা জুনায়েদ আল-হাবীব। বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করেন হযরত মাওলানা মুফতী বশিরুল্লাহ, হযরত মাওলানা মুফতী হাবীবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন আলহাজ্ব আব্দুল হালিম মুন্সি, আলহাজ্ব সোহরাব হোসেন, মাওলানা আবুল হোসেন, ইসমাইল হোসেন ভূইয়া, হাজী শরাফত আলী, হাজী মোহাম্মদ আলী, মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাঈদুর রহমান, খোরশেদ আলম, হাজী বেলাল হোসাইন, মোঃ রাসেদুল ইসলাম ও হাজী রাসেদ প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা ইসমাঈল হোসেন।

এসময় প্রধান অতিথির বক্তব্য নাসিক কাউন্সিলর ইকবাল হোসেন বলেন আমি মিজমিজি মাইজপাড়া যুবসমাজ কে ধন্যবার জানায় আপনারা এত সুন্দর একটি ওয়াজ ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন। যেখানে যুব সমাজ আজ মাদকের নেশায় জরিয়ে পরছে। সেখানে যুব সমাজ ওয়াজ ও দোয়ার আয়োজন করেছে। মাদক মুক্ত সমাজ গড়তে হলে যুবসমাজ কেই এগিয়ে আসতে হবে। আমাদের এলাকায় বিভিন্ন জায়গায় মাদক ব্যাবসা হচ্ছে যুবসমাজ মদকের নেশায় জরিয়ে পরছে। তাদের কে মাদকের হাত হেথে রক্ষা করতে হবে। আর যারা মাদক ব্যাবসা করে তাদের কে পুলিশের হাতে তুলে দিতে হবে। আপনারা আমাদের নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভীর জন্য দোয়া করেবেন তিনি যেন সবসময় ভালো থাকে সুস্থ থাকে আর সুন্দর একটি নারায়ণগঞ্জ শহর গড়তে পারে। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আপনাদের সেবা করতে পারি আর সুন্দর একটি ২নং ওর্য়াড গড়তে পারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here