নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, মাকে কোন ধরনের কষ্ট দিবেন না। কারন, মায়ের পায়ের নিচে সন্তানের বেহেস্ত। আপনে মাকে কষ্ট দিয়ে ওয়াজ মাহফিলে আসলে আপনার কোন লাভ হবেনা। আল্লাহর এবাদতের পরে, মাকে সেবা করা সবচেয়ে বড় এবাদত। সন্তানের দেওয়া কষ্টে মা যদি একটু উহ করে তাহলে আপনার জন্য জাহান্নামের দরজা খুলে দেওয়া হলো। তাই আমরা সবাই সাবধান যেন মাকে কোন কষ্ট না দিই।

বুধবার (২১ ফেব্রুয়ারী) রাতে সিদ্ধিরগঞ্জ মিজমিজি পশ্চিমপাড়া দীল মোহাম্মদ হাজী ঈদগায়ে ৩দিন ব্যাপী ওয়াজ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শামীম ওসমান তাঁর পিতার জন্য সকলের কাছে দোয়া চান।

এছাড়াও ওয়াজ ও দোয়া মাহফিলের প্রধান বক্তা ছিলেন মির মোঃ হাবিবুর রহমান যুক্তিবাদী।


সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, নাসিক ১ নং ওয়ার্ডের বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ার ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ছাত্তার মিয়া, গিয়াস উদ্দিন টুলু, নাসিক ১ নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, আনোয়ার হোসেন আশিক, মতিউর রহমান মতু, ২ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক রাসেলসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here