নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে ২ পক্ষের সংঘর্ষে ২ মহিলাসহ কমপক্ষে ৫ জন আহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার রাতে আহত রওশন আরা বেগম বাদী হয়ে মহিলাসহ ৬ জনকে আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৮(১০)১৭ ধারা- ১৪৩/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৫০৫ দঃ বিঃ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বন্দর থানার মনারবাড়ী এলাকার আব্দুল মতিন মিয়ার স্ত্রী রওশন আরা বেগমের সাথে একই এলাকার মৃত ওমর আলী মিয়ার ছেলে ইব্রাহিম গংদের সাথে র্দীঘ দিন ধরে পুকুর নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে গত ১ অক্টবর সকাল সাড়ে ৭টায় বিবাদী ইব্রাহিম ও তার ২ স্ত্রী হাসিনা আক্তার ও শাহিনূর বেগম এবং তাদের সন্ত্রাসী ২ ছেলে ইসমাঈল ও আশরাফুলসহ মেয়ে আইরিন ক্ষিপ্ত হয়ে দেশিয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে বাদীর বসত বাড়ীর রাস্তার সামনে আব্দুল মতিন (৫৫) ছেলে হুমায়ন (২৫) ভাতিজা বিল্লাল হোসেন (২০)কে কুপিয়ে জখম করে। ওই সময় আব্দুল মতিন মিয়ার স্ত্রী রওশন আরা বেগম ও তার জাল কহিনূর বেগম বাধা দিতে আসলে হামলাকারিরা তাদেরকে বেদম পিটিয়ে জখম করে।

স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মতিনকে ঢামেক হাসপাতালে প্রেরন করে। এ ব্যাপারে বন্দর থানায় মামলা দায়ের করলে এ রির্পোট লেখা পর্যন্ত এ মামলার কোন আসামীকে গ্রেপ্তারের সংবাদ জানাতে পারেনি পুলিশ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here