নিউজ প্রাচ্যের ডান্ডি: মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী দিবস উদযাপন উপলক্ষে নারায়ণগঞ্জে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১১ জুলাই) দুপুর সাড়ে ১২টায় জেলা প্রশাসক সভাকক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে এই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ রাব্বী মিয়ার সভাপতিত্বে মাদকবিরোধী প্রস্তুতিমূলক সভায় বক্তব্য রাখেন জেলা কারাগারের জেল সুপার সুভাষ ঘোষ, অতিরিক্ত জেলা প্রশাসক মো: ছরোয়ার হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: আবদুল হামিদ মিয়া, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান, সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) আবদুল্লাহ আল মাসুদ, ও মানব কল্যাণ পরিষদের চেয়ারম্যান এম এ মান্নান ভূঁইয়া।

প্রস্তুতিমূলক সভায় এনজিওদের মধ্যে আরো উপস্থিত ছিলেন কল্যানী সেবা সংস্থার নির্বাহী পরিচালক ডা: জব্বার চিশতী, পদক্ষেপ পাঠাগারের সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ রিপন, বিজয় সমাজ উন্নয়ন পাঠাগারের সভাপতি এস এম বিজয়, মানব কল্যাণ পরিষদের প্রচার ও দপ্তর সচিব জি.এম মোস্তফা, ফ্রিডম লাইফ মাদকাশক্তি নিরাময় কেন্দ্রের পরিচালক মোঃ রহমত উল্লাহ সানী, প্রয়াস মাদকাশক্তি নিরাময় কেন্দ্রের মোঃ কবির হোসেন, দিপ্তী মাদকাশক্তি নিরাময় কেন্দ্রের পরিচালক মোঃ অপু ভূইয়া প্রমুখ।

উক্ত সভায় আগামী ২৬ জুলাই মাদকবিরোধী র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ সহ দিবসটির তাৎপর্য তুলে ধরে ২০ জুলাই থেকে মাদকবিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান, রচনা ও চিত্রাকংন প্রতিযোগিতা সহ গল্প লিখন এবং যানবাহনে মাদকবিরোধী স্টিকার লাগানোর সিদ্ধান্ত গৃহিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here