নিউজ প্রাচ্যের ডান্ডি: মাদকের বিরুদ্ধে আন্দোলন করায় এবং এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের পুলিশে ধরিয়ে দেয়ায় সদর উপজেলার ফতুল্লার এনায়েত নগর ইউনিয়নের পশ্চিম মাসদাইর পতেঙ্গার মোড় এলাকার মাদক নির্মূল কমিটির যুগ্ম আহবায়ক মোহাম্মদ বজলুর রহমানকে মাদক ব্যবসায়ীরা মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও হত্যার হুমকি দিচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (১ মার্চ) এ বিষয়ে ভূক্তভোগী মো: বজলুর রহমান জীবনের নিরাপত্তা চেয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগের বিবরনে বজলুর রহমান জানান, তিনি ফতুল্ল¬ার পশ্চিম মাসদাইর পতেঙ্গার মোড় এলাকার মাদক নির্মূল কমিটির যুগ্ন আহবায়ক। স্থানীয় এলাকার মৃত মোঃ আলীর স্ত্রী মাদক সম্রাজ্ঞী জামিলা ও তার ছেলে রবি এবং সহযোগী মাদক ব্যবসাযীদের বিরুদ্ধে মাদক নির্মূল কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা যুদ্ধাহত প্রধানমন্ত্রীর সনদপ্রাপ্ত গোলাম মোস্তফা ও সদস্যবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিগনের সহযোগিতায় তাদের বিরুদ্ধে আন্দোলন করার ফলশ্রুতিতে জামিলা পুলিশের হাতে গ্রেফতার হওয়ায় তার ছেলে রবি প্রকাশ্যে তাকে মেরে ফেলার হুমকি প্রদান করেন। রবি এলাকার লোকদেরকে বলে বেড়াচ্ছে তার মা জামিলার জামিন হলে মোটা অংকের টাকা খরচ করে তার বিরুদ্ধে হয়রানি মূলক মিথ্যা মামলা করবে। গত ২৭ফেব্রুয়ারী মাসদাইর বেকারীর মোড় হতে তার নেতৃত্বে স্থানীয় এলাকার অপর এক মহিলা মাদক বিক্রেতাকে মাদক সহ আটক করে পুলিশে সোপর্দ করার পর মাদক সম্রাজ্ঞি জামিলা জামিনে জেল থেকে ছাড়া পেয়ে তার বাড়ির সামনে এসে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

তিনি আরো জানান, মাদক সম্রাজ্ঞী জামিলা যে কোন সময় তার ও তার পরিবারের বড় ধরনের ক্ষতি সাধন করতে পারে বলে আশঙ্কা প্রকাশ করছেন মোহাম্মদ বজলুর রহমান। এ বিষয়ে তিনি জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কমনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here