নিউজ প্রাচ্যের ডান্ডি: মাদকের বিরুদ্ধে আমরা যুদ্ধ ঘোষণা করেছেন অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল শরফুদ্দীন। তিনি বলেন, ‘আপনারা আমাদের তথ্য দিন প্রয়োজনে আমাদের কে ফোন করে মাদক ব্যবসায়ীদের জানান। মাদকের সাথে যে কেউ কিংবা পুলিশও জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।
সোমবার (২৫ সেপ্টম্বর) সকাল সাড়ে ১০টায় নারায়ষগঞ্জ সদর মডেল থানায় আয়োজিত ওপেন হাউজ ডে (উন্মুক্ত দিবস) ২০১৭ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শরফুদ্দীন বলেন, ‘নারায়ণগঞ্জ সদর থানায় পূর্বের চেয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেক বেশী উন্নত হয়েছে। আর জনগন এর সুফল পেতে শুরু করেছে। সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক দমনে পুলিশের বলিষ্ঠ ভূমিকা রয়েছে। বর্তমানের এই ধারাবাহিকতা বজায় থাকলে বাংলাদেশ বিশ্বে একটি মডেল দেশ হিসেবে রূপান্তরিত হবে।’

তিনি আরো বলেন, ‘সমাজ থেকে মাদক ব্যবসায়ীদের রোধ করার জন্য আমাদের সকলের চেষ্টাই যথেষ্ঠ। আপনারা আপনাদের ঘর আর সমাজকে ভাল রাখুন। মাদক মামলার সাক্ষী অনেক বেশী গুরুত্বপূর্ণ। আপনারা যদি সাহস করে এসব মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দেন তাহলে এসব মাদক ব্যবসায়ীদের বিচার কাজ অনেক সহজ হবে। তরুন প্রজন্মরা আজ মাদকের কারনে ধংসের দ্বারপ্রান্তে। আমরা যদি সচেতন থাকি তাহলে এই সমাজ থেকে মাদক চিরতরে দূর করা সম্ভব।’

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইন চার্জ মীর শাহিন শাহ্ পারভেজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, নাসিক ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরন বিশ্বাস, নাসিক ১১ নং ওয়ার্ড কাউন্সিলর জমশের আলী ঝন্টু, আলীরটেক ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান, সদর থানার কমিনিউটি পুলিশিং এর ইন্সপেক্টর আব্দুল জব্বার সহ বিভিন্ন এলাকার ওয়ার্ড থেকে আগত গন্যমান্য ব্যাক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here