নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সদর থানাধীণ কুমুদিন বাগান এলাকায় মাদক নির্মূলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করায় সাংবাদিক জামাল তালুকদারকে গন সংবর্ধনা দিয়েছে এলাকাবাসী। শুক্রবার (২৮ জুলাই) বিকেলে কুমুদিনী বাগান এলাকায় এই সংবর্ধণা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কুমুদিনী বাগান মদিনা জামে মসজিদের খতিব এনায়েতউল্লাহ মাজহারীর সভাপতিত্বে অনুষ্ঠিত গন সংবর্ধণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন মসজিদের মুয়াজ্জিন আ: মালেক, স্থানীয় মুরব্বী খলিলুর রহমান, সাইফুদ্দিন আহমেদ, লাইলী বেগম, রোকেয়া বেগম, যুব কল্যাণ সংসদেও সাধারণ সম্পাদক দুলাল হোসেনসহ কুমুদিনী বাগান এলাকার সাধারণ মানুষ।

সভাপতির বক্তব্যে কুমুদিনী বাগান মদিনা জামে মসজিদের খতিব এনায়েতউল্লাহ মাজহারী বলেন, গত রমজান মাস থেকে সাংবাদিক জামাল তালুকদারের নেতৃত্বে এবং সকল এলাকাবাসীর সম্মিলিত প্রচেষ্টায় আমরা এলাকা থেকে মাদকের অভিশাপ দুর করতে পেরেছি। আর এর জন্য মহান রাব্বুল আলামিনের কাছে লাখো কোটি শুকরিয়া জানাই।

তিনি আরো বলেন, কেউ যদি কোন ভালো কাজ করে, তবে তাকে সম্মাননা প্রদানের মাধ্যমে উৎসাহিত করতে হয়। তাহলে সে আরো ভালো কাজে উদ্বুদ্ধ হবে। আমরা সকলের সহযোগিতায় কুমুদিনী বাগান থেকে মাদক ব্যবসায়ীদের প্রায় বিতারিত করতে সক্ষম হয়েছি। এরপরেও যারা রয়ে গেছে, তাদেরকে নির্মূল করা হবে। আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকলে মাদক ব্যবসায়ীরা আর এলাকায় প্রবেশ করতে পারবে না।

কুমুদিনী বাগান থেকে মাদক নির্মূলে সামনে থেকে নেতৃত্ব দেওয়ার স্বীকৃতি স্বরূপ গন সংবর্ধনা পাওয়ার পর সাংবাদিক জামাল তালুকদার বলেন, আমি আমার নিজের জন্য এখানে আসি নাই, এসেছি আপনাদেও জন্য। আপনাদেরকে মাদকের অভিশাপ থেকে মুক্ত করার জন্য আমি সব সময় আপনাদেও পাশে আছি। আপনারা আমার সাথে থাকলে, একজন মাদক ব্যবসায়ীও কুমুদিনী বাগানে আর প্রবেশ করতে পারবে না।

সাংবাদিক জামাল তালুকদার আরো বলেন, এই এলাকায় গরিব, অসহায় মানুষের সাহায্যে আমার ব্যক্তিগত উদ্যোগে একটি দাফন কমিটি কওে দিয়েছি এবং এর জন্য একটি ঘর উঠিয়ে দিয়েছি। এখানে ছোট ছোট বাচ্চা ছেলেমেয়েরা সকালে আরবী শিখবে বিনামূল্যে।

এর আগে বিভিন্ন ব্যক্তি ও সংগঠনের পক্ষ থেকে সাংবাদিক জামাল তালুকদারকে ফুল ও ক্রেষ্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here