নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীণ মাসদাইর বাজারে মুনষ্টার ফ্রেন্ড হুড ও আলোর তরী ফাউন্ডেশনের উদ্যোগে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৫ আগষ্ট) বিকেলে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোর তরী ফাউন্ডেশনের সভাপতি মহিউদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মো: শাহজাহান প্রধাণ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবে আপ্যায়ণ বিষয়ক সম্পাদক এড. এইচএম আনোয়ার প্রধান, বিশিষ্ট সমাজ সেবক শেখ মো: আমান, ডা: নুরুল হক, সৈয়দ আ: মান্নান, শেখ মন্টু, ইকবাল বেপারী প্রমূখ।

আলোচনা সভায় বক্তরা বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বর্তমানে আমাদের সমাজকে ধ্বংসের দ্বারপ্রান্তে উপনীত করেছে। মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদের কারনে আমাদের আগামী প্রজন্ম বিকশিত হওয়ার আগেই ঝড়ে যাচ্ছে। তাই সমাজকে এই অভিশাপ থেকে মুক্তি দিতে আমাদের সকলকে সচেতন হতে হবে। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে সমাজ থেকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ দুর করতে হবে। মুনষ্টার ফ্রেন্ড হুড ও আলোর তরী ফাউন্ডেশনের এই উদ্যোগকে সাধুবাদ জানাই। এ ধরনের অনুষ্ঠানের আয়োজন নিয়মিত করা হলে মানুষ আরো সচেতন হবে এবং আমরা এই অভিশাপ থেকে মুক্ত হতে পারবো।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here