নিউজ প্রাচ্যের ডান্ডি: শহরের কুমিদিনী এলাকায় মাদক ব্যবসায়ী ও চিহ্নিত সন্ত্রাসীদের বিরদ্ধে মানববন্ধন করে স্থানীয় এলাকাবাসী।
সোমবার (১৯ জুন) বিকাল ৩টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে এলাকাবাসী তাদের অভিযোগ তুলে ধরে বলেন, কুমুদিনী বাগান এলাকায় মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকান্ড বেড়ে যাওয়ায় এলাকাবাসী এর প্রতিবাদ করলে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা তাদের উপর হামলা চালায় এবং প্রান নাশের হুমকি দেয়।

তারা আরো জানায়, বিষয়টি নিয়ে স্কুল-কলেজে পড়–ুয়া তাদের ছেলে মেয়েদের নিয়ে তারা খুবই টেনশনে আছেন। এই মাদক ব্যবসার কারনে তাদের ছেলে মেয়েদের জীবন নষ্ট হয়ে যাবে। তারা মাদক সেবনে আকৃষ্ট হয়ে পরবে। মাদক ব্যবসায়ী, সন্ত্রাসীরা প্রভাবশালী হওয়ায় তারা চরম নিরাপত্তাহীনতায় ভূগছেন। এ বিষয়ে তারা জেলা পুলিশ সুপারের বরাবর একটি লিখিত আবেদন জমা দিবেন বলে জানান।

স্থানীয় মাদক ব্যবসাযী ও সন্ত্রাসীরা হলেন, তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী মাসুম। উক্ত মাসুম ডিবির গুলিতে নিহত মাষ্টার দেলুর অন্যতম একজন সহযোগী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এছাড়াও রয়েছে আকতার হোসেন মোল্লার পুত্রগণ মাহফুজ, পাপ্পু ও ইমরান, আল আমিন মিয়ার পুত্র আকতার হোসেন মোল্লা, নজরুলের পুত্র জীবন।
মাদক ব্যবসায়ীরা প্রত্যেকেই ৭২ নং সিরাজদৌল্লাহ রোড কুমুদিনী বাগানের বাসিন্দা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here