নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শমীম ওসমান বলেছেন, ‘মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি লাভের আসায় মসজিদ ও কবরস্থান কমিটির দায়িত্ব পালন করা উচিৎ। কিন্তু খুব কষ্ট হয়, যখন দেখি মসজিদ ও কবরস্থানের কমিটি নিয়েও আওয়ামীলীগ বিএনপির রাজনীতি চলে।’

শনিবার (৫ আগষ্ট) বিকেলে ফতুল্লার শাহী মহল্লা ঈদগাহ মাঠ প্রাঙ্গনে শাহী মহল্লা কবরস্থান উন্নয়ন কল্পে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এদিকে, ১৬ শতাংশ আয়তনের ঐ কবরস্থানের জমি ক্রয়ের ৩০ লক্ষ টাকার অনুদান প্রদান করেছেন শামীম ওসমান। এছাড়াও প্রস্তাবিত নতুন কমিটি স্থগিত রেখে পূর্বের কমিটিই অব্যাহত রেখেছেন তিনি। এছাড়াও আগামীতে কমিটি করা হলে কোন আওয়ামীলীগ-বিএনপি নয়, বরং সৎ ও যোগ্য ব্যক্তিদের নিয়েই নতুন কমিটি গঠন করা হবে বলে জানিয়েছেন তিনি। আর এর দায়িত্ব আরোপ করেছেন মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ-নিজামের উপর।

এলাকার উন্নয়ন মূলক কাজের বিষয়ে শামীম ওসমান বলেন, সব চেয়ারম্যানের চেয়ে আমি কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল আলম সেন্টুকে দিয়েই বেশি করাই। এরপর তার সিদ্ধান্ত নেয়া ঈমানী দায়িত্ব।

অভিভাবকদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, আপনার সন্তানের প্রতি খেয়াল রাখুন। সে মাদক সেবী হলে প্রয়োজনে আমাকে জানান, তাকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে আমি চেষ্টা করবো। আর মাদক ব্যবসায়ীদের পিটিয়ে পুলিশে সোপর্দ করুন। তারাই সমাজকে অভিশপ্ত করে তুলেছে।

সন্তানদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, নিজের ভাগ্য পরিবর্তন করতে হলে আমাকে নয়, নিজের পিতা-মাতা’কে খুশি করো। তাহলে অবশ্যই তোমাদের ভাগ্যের পরিবর্তন হবে।

অনুষ্ঠানে শাহী মহল্লা কবরস্থান উন্নয়ন কমিটির সভাপতি হাজী মোঃ হাফিজ উদ্দিন হাওলাদার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন, ফতুল্লা মাডেল থানার ওসি (অপারেশন) মজিবুর রহমান, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ শাহ-নিজাম, কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মনিরুল আলম সেন্টু, ফতুল্লা থানা আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক এইচ.এম ইসহাক,কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী জসিম উদ্দিন, সাধারন সম্পাদক মো. মানিক চান, বৃহত্তর ২নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি মো. আলাউদ্দিন হাওলাদার মেম্বার) ,জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবির ,ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী,জেলা পরিষদের সদস্য মো.মোস্তফা হোসেন চৌধুরী ,মীর হোসেন মিরু প্রমুখ।
এ সভায় সংশিষ্ট এলাকার গন্যমান্য ব্যক্তি এবং সকল মসজিদ কমিটির নেতৃবৃন্দকে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here