নিউজ প্রাচ্যের ডান্ডি: নগরীর ৭২নং সিরাজ দৌলা রোড কুমুদিনী বাগানের সাধারন জনগনদেরকে মাদকমুক্ত করার লক্ষে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী সিআইডি মাসুম, তার মা শাফী, তার স্ত্রী নিপা, পাপ্পু, ইমরান, সোগাগ গংদের শাস্তির দাবিতে মানবববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।
শুক্রবার (২১ জুলাই) বিকাল ৫ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনের সামনে জামাল তালুকদারের নেতৃত্বে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন এলাকাবাসী।

মানববন্ধনে এ সময় কুমুদিনী বাগান এলাকাবাসী বলেন, ‘মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের অত্যাচারে আজ আমরা অতিষ্ঠ। আমাদের জীবনের কোন নিরাপত্তা নেই। আমাদের ছেলে মেয়েদের ভবিষ্যৎ এখন অন্ধকার। এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীরা বাগান এলাকায় প্রকাশ্যে মাদক ব্যবসা চালাচ্ছে।’

তারা আরো বলেন ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকা সত্বেও আমাদের কুমুদিনী বাগান এলাকায় দেদারছে মাদক বিক্রি হচ্ছে। মাদক ব্যবসায়ীরা পুলিশের কাছে ধরা পরলেও পুলিশ তাদেরকে সহজে জামিন নেওয়ার সুযোগ তৈরী করে দিচ্ছে।’

তারা আরো জানায়, গত ৯ জুলাই মাদক ব্যবসীয়দের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ৫৫ পাতার একটি লিখিত অভিযোগ পত্র স্থানীয় সংসদ সদস্য ও প্রশাসন এর নিকট দাখিল করেছেন। চলতি মাসের ১৮ জুলাই এলাকাবাসী কুমুদিনী বাগান এলাকার কিছু চিহ্নিত মাদক ব্যবসায়ী সিইডি মাসুম এর মা শাফীসহ কয়েকজন মাদক ব্যবসায়ীকে ধরে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের নিকট সোপর্দ করলে এর পরদিন স্থানীয় গনমাধ্যমে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের ছবি সহ সংবাদ প্রকাশ করা হয়। কিন্তুু পুলিশ গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের ৫৪ ধারায় আদালতে প্রেরন করলে জামিনে ছাড়া পেয়ে যায় তারা।

এানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল নিয়ে কুমুদিনী বাগান এলাকায় অবস্থিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের আস্তানা ভেঙ্গে গুঁড়িয়ে দেয় বিক্ষুদ্ধ এলাকাবাসী।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here