নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: বন্দরে সালাউদ্দিন ওরফে চায়না (৫০) নামে এক মাদক ব্যবসায়ীকে শ্বাসরোধ করে হত্যার সন্দেহে ধৃত রোমান (৩৫)কে ৩ দিনের রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে পুলিশ।
বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারী) দুপুরে আদালতে থেকে রিমান্ডে আনে পুলিশ।

ধৃত রোমান বন্দর থানার ১৯ নং ওয়ার্ডস্থ মদনগঞ্জ সৈয়ালবাড়ি ঘাট এলাকার আদু মিয়ার ছেলে। এবং নিহত সালাউদ্দিন ওরফে চায়না বন্দর উপজেলার ঘারমোড়া এলাকার মৃত শাহাবুদ্দিন সরদারের ছেলে ।

জানা গেছে, গত মঙ্গলবার সকালে স্থানীয় এলাকাবাসী মদনগঞ্জ খালে গোসল করতে নেমে লাশ দেখতে পেয়ে বন্দর থানা পুলিশে সংবাদ দেয়। হত্যাকান্ডের ঘটনার সংবাদ শুনে বন্দর থানার অফিসার ইনর্চাজ শাহিন মন্ডল ও তদন্ত ইনর্চাজ হারুন অর রশিদ এবং মদনগঞ্জ ফাঁড়ী ইনর্চাজ তরিকুল ইসলাম জুয়েলসহ বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসে।

পরে হাজী মহিউদ্দিন রাইস মিলের পশ্চিম পাশের মদনগঞ্জ সরকারি খাল থেকে উক্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতলের র্মগে প্রেরণ করে। পরে পুলিশ নিহতের দেহ তল্লাশী করে নগদ ২ হাজার টাকা ১টি মোবাইল সেট ও ৩ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এ ব্যাপারে নিহতের স্ত্রী জিয়াসমিন বেগম বাদী হয়ে বন্দর থানায় অজ্ঞাত নামা আসামী করে একটি হত্যা মামলা রুজু করে। এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ শাহিন মন্ডল জানান, সালাউদ্দিন ওরফে চায়না হত্যাকান্ডের সন্দেহে রোমান নামে এক যুবককে আটক করা হয়েছে।

আটকৃত যুবকে জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করলে বৃহস্পতিবার আদালত ৩ দিনের রিমান্ডে মঞ্জুর করেন। আটককৃতকে জ্ঞিাসাবাদ অব্যহত রাখা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here