নিউজ প্রাচ্যের ডান্ডি: আর্ত মানবতার সেবায় সামাজিক উন্নয়নে এগিয়ে আসার প্রত্যয়ে মানবকল্যাণ পরিষদের আয়োজনে বুধবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ শহরের পাঠানটুলী কবরস্থান রোড এলাকায় সংগঠন কার্যালয়ে গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা বিতরণ করা হয়।
মানব কল্যাণ পরিষদ চেয়ারম্যান এম.এ মান্নান ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রুহুল আমিন মোল্লা।

তিনি বলেন সমাজকর্ম ও সাহসিকতার সহিত এম.এ মান্নান ভূঁইয়া শত বাধা বিপত্তি উপেক্ষা করে সাংগঠনিক ভাবে ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন অসহায় মানুষের পাশে যে ভাবে দাড়াচ্ছে। সেভাবেই সকলের উচিত মানবতার সেবায় এগিয়ে আসা। প্রধান বক্তা রূপগঞ্জ থানাধীন ভোলাবো তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর মোঃ সেলিম মিয়া বলেন, সন্ত্রাস, মাদক বিরোধী কর্মকান্ড সহ সামাজিক সচেতনতায় সংগঠনটি যে ভাবে কাজ করছে তা প্রশংসনীয়। পুলিশ প্রশাসন সবসময় সংগঠন ও এম.এ মান্নান ভূঁইয়ার পাশে আছে এবং থাকবে।

তিনি সকলকে সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে সোচ্চার প্রতিবাদ করার আহ্বান জানান। বিশেষ অতিথি দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক মোঃ সাব্বির আহমেদ সেন্টু বলেন, যে কোন অন্যায়ের বিরুদ্ধে আমরা সাংবাদিক ও মিডিয়া কর্মীরা সমাজকর্মীদের পাশে আছি এবং থাকবো। ভালো কাজ করতে গেলে বিপদ আপদ থাকবেই তাই বলে আমরা থেমে যাবো না।

আরো বক্তব্য রাখেন পদক্ষেপ পাঠাগারের সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ রিপন, নারায়ণগঞ্জ সিটি প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন আলম। উপস্থিত ছিলেন দৈনিক আজকের নীরবাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন, পুরাতন আইলপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ ইসমাইল মাদবর, মানব কল্যাণ পরিষদের মহাসচিব সাউদ নূর এ আল হাসান, অর্থ সচিব মোঃ সাইফুল ইসলাম, প্রচার ও দপ্তর সচিব জি.এম মোস্তফা, জাতীয় লেখক কল্যাণ পরিষদের প্রশিক্ষণ সম্পাদক গাজী মুশফিকুর রহমান, তথ্য প্রযুক্তি সম্পাদক মাহামুদুর রহমান, পাঠানটুলী কবরস্থান বায়তুল মামুর জামে মসজিদ এর সাধারণ সম্পাদক সাঈদুর রহমান বাবু, মহজমপুর মাদক বিরোধী কমিটির কর্মী মোঃ শামীম, মদনগঞ্জের সমাজকর্মী মোঃ জাহাঙ্গীর হোসেন, মুক্তচিন্তা পাঠাগারের অর্থ সম্পাদক মোঃ সুমন আহমেদ, বিজয় সমাজ উন্নয়ন পাঠাগারের সভাপতি এস.এম বিজয়, সমাজকর্মী নূর মোহাম্মদ বাবু, তন্নী আক্তার, নিঝুম আক্তার, জেবু আক্তার, সাথী আফরোজ, আখি আক্তার, মীম, উর্মি, সুমাইয়া, নুপুর, মেহেরুন, পুরুষ নির্যাতন প্রতিরোধ আন্দোলনের কর্মী মোঃ মাসুমসহ অন্যান্য। শিক্ষা বিতরণ অনুষ্ঠানে এইচ.এস.সি পড়–য়া শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা বই বিতরণ করা হয়। সমাপনী বক্তব্যে সংগঠনের চেয়ারম্যান এম.এ মান্নান ভূঁইয়া বলেন, যতবাধা বিপত্তি আসুক না কেন সকলের আন্তরিক সহযোগিতায় আর্ত মানবতার সেবায় কাজ করে যাবো ইনশাআল্লাহ্।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here